1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন

আটালান্টাকে উড়িয়ে শেষ আটে রিয়াল

  • প্রকাশের সময় : বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ৪৯০ বার দেখা হয়েছে

গোল করার পর বেনজেমা

 

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর দ্বিতীয় লেগের ম্যাচে মঙ্গলবার রাতে মুখোমুখি হয়েছিল রিয়াল মাদ্রিদ ও আটালান্টা। ঘরের মাঠে সফরকারীদের একপ্রকার উড়িয়ে দিয়েছে লস ব্লাংকোসরা। করিম বেনজেমা, সার্জিও রামোস ও মার্কো অ্যাসেনসিওর গোলে আটালান্টাকে ৩-১ গোলে হারিয়েছে রিয়াল।

আলফ্রেড দি স্টেফানো স্টেডিয়ামে এক গোলে এগিয়ে থেকে খেলতে নামে রিয়াল মাদ্রিদ। ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ছিল জিনেদিন জিদানের দল। বেশ কিছু সুযোগ পেলেও তা কাজে লাগাতে পারেননি বেনকেমা-ভিনিসিয়ুস জুনিয়ররা।

পাল্টা আক্রমণে আটালান্টাও বেশ কয়েকবার রিয়ালের রক্ষণে ভীতি ছড়ায়। তিন মিনিটের মাথায় মুরিয়েলের কাছ থেকে দারুণ পাস পেয়েও তা লক্ষ্যে রাখতে পারেননি গোসেনস। ২৭ তম মিনিটে গোলের সুবর্ণ সুযোগ হাতছাড়া করেন ভিনিসিয়ুস।

৩৪ তম মিনিটে স্বাগতিকদের শিবিরে স্বস্তি ফেরান বেনজেমা। লুকা মডরিচের কাছ থেকে পাস পেয়ে বাম কোণা দিয়ে বল জালে পাঠান তিনি। প্রথমার্ধে এক গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় রিয়াল।

ম্যাচের ৫৮ মিনিটে ভিনিসিয়ুসকে ডি বক্সে ফাউল করে বসেন আটালান্টা অধিনায়ক রাফায়েল টোলো। স্পটকিক থেকে ব্যবধান দ্বিগুণ করেন সার্জিও রামোস। ইউসিএলে এটি তার ১৫তম গোল। এর মাধ্যমে মহাদেশীয় প্রতিযোগিতায় রক্ষণভাগের খেলোয়াড় হিসেবে দ্বিতীয় সর্বোচ্চ ১৫ গোলের মালিক হলেন তিনি।

বেনজেমা ৬৮ মিনিটে আরেকটি গোল করার সুযোগ পেলেও কাজে লাগাতে পারেননি। তার হেড আটালান্টা গোলরক্ষক ফিরিয়ে দেয়ার পর ফিরতি বল সোজা পোস্টে পারেন তিনি।

৮২ মিনিটে ফেদে ভালভার্দেকে তুলে নিয়ে মার্কো অ্যাসেনসিওকে নামান জিদান। পরের মিনিটেই ফ্রি কিক থেকে গোল করে আটালান্টাকে লড়াইয়ে ফেরার আভাস দেন মুরিয়েল। কিন্তু সেই আনন্দ উবে যেতে এক মিনিটও লাগেনি। এবার স্কোরশিটে নাম তোলেন অ্যাসেনসিও।

শেষ পর্যন্ত ৩-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে রিয়াল। দুই লেগ মিলিয়ে ব্যবধান দাঁড়ায় ৪-১ এ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury