1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ০৯ মে ২০২১, ০৫:১৫ পূর্বাহ্ন

মানিকগঞ্জ জেলা ছাত্রলীগ সদস্য ত্রয়োর উদ্দোগ্যে মাস্ক বিতরন ।

  • প্রকাশের সময় : শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১
  • ১১৮ বার দেখা হয়েছে

মোঃ নাহিদুল ইসলাম হৃদয়

বৈশিক মহামারী করোনা ভাইরাস সংক্রমনের ২য় ঢেউ মোকাবিলা করার লক্ষ্যে বিনামূল্যে মাস্ক বিতরন ও সচেতনতামূলক কার্যক্রম চালিয়েছে মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের অন্যতম সদস্য আসিবুল ইসলাম ত্রয়ো।

বৃহস্পতিবার দুপুরে ত্রয়োর নেতৃত্বে শহরের বিভিন্ন স্থানে চলাচল করা মাস্কবিহীন মানুষের মাঝে মাস্ক বিতরন করা হয়। এ সময় বিভিন্ন মাধ্যমে করোনা মোকাবেলায় জনসাধারণকে সচেতনত করা হয়।

মানিকগঞ্জে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ডায়বেটিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব সুলতানুল আজম খান আপেল এর পৃষ্ঠপোশকতায় এ কার্যক্রমে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম খান সাব্বির , জেলা ছাত্রলীগ সদস্য মুশফিক সুষম ও জয় বাংলা ঐক্য পরিষদ মানিকগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক রিয়াজ হোসেন , ও আকিব , জাহিদ , রাতুল , সামি , সুমন , সজিব সহ ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মী ।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা আসিবুল ইসলাম ত্রয়ো  বলেন, বৈশিক এই মহামারি থেকে বাচতে হলে সকলকেই স্বাস্থ্যবিধী মানতে হবে। নিম্ন আয়ের সাধারণ মানুষের জন্য এই মাস্ক বিতরণ কর্মসূচি।করোনা প্রতিরোধে জেলা ছাত্রলীগের এ ধরনের অভিযান অব্যহত থাকবে বলে জানান।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury