1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

মেসিকে নিয়ে সুখবর দিলেন বার্সা প্রেসিডেন্ট

  • প্রকাশের সময় : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ৩৩৯ বার দেখা হয়েছে

দুই বছর পর ট্রফি খরার আক্ষেপ ঘুচলো স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার। অ্যাথলেটিক ক্লাবকে হারিয়ে রেকর্ড ৩১তম বারের মতো বার্সা কোপা দেল রের ট্রফি জয়ের উৎসব করলো। ঠিক এর পরেই দলের সুপারস্টার লিওনেল মেসিকে নিয়ে সুখবর দিলেন ক্লাবের নবনির্বাচিত প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা।

যিনি বার্সার দায়িত্ব নেওয়ার পর থেকেই মেসির বার্সায় থেকে যাওয়া নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে বেশ। আগামী মৌসুম থেকে ন্যু ক্যাম্পে মেসি থাকবেন কী না তা এখনো নিশ্চিত না; হাজারো প্রশ্ন ঘুরপাক খাচ্ছে লাখো-কোটি ভক্তের মনে। এবার খোদ আশ্বস্ত করলেন বার্সার প্রধান কর্তাব্যক্তি।

‘লিও এই পৃথিবীর সবচেয়ে সেরা খেলোয়াড়। ক্লাবের সঙ্গে সে খুবই সম্পৃক্ত। আমি বিশ্বাসী যে মেসি এখানে (বার্সায়) থাকবে। আমরা আমাদের শক্তির সবকিছু ব্যবহার করবো যাতে সে এখানে থাকে।

অর্থাৎ যে কোনো কিছুর বিনিময়ে হলেও দলের সেরা অস্ত্রকে ধরে রাখতে চান লাপোর্তা। সেভিয়ার লা কার্তুজা স্টেডিয়ামে মেসিদের খেলা স্ট্যান্ডে বসে দেখেন বার্সা প্রেসিডেন্ট।

অ্যাথলেটিকের বিপক্ষে ৪-০ গোলের দারুণ জয়ে শিরোপা উৎসব করে কাতালানরা। প্রথমার্ধে গোলের দেখা পায়নি কোনো দলই। দ্বিতীয়ার্ধে ৬০ থেকে ৭২ মিনিটের মধ্যে ১২ মিনিটের ব্যবধানে ৪টি গোল দেয় বার্সা। সূচনা করেন গ্রিজমান আর জোড় গোল দিয়ে কফিনে শেষ পেরেক ঠোকেন মেসি।

লাপোর্তা বলেন, ‘আমরা দেখেছি মেসি দারুণ একটি দলের মাঝে আছে। তারা দুর্দান্ত ফুটবল খেলে। আমরা ট্রফি জয়ের জন্য মুখিয়ে ছিলাম এবং আমরা এটা জয় করেছি। এটা দারুণ একটি দলের বিপক্ষে দুর্দান্ত একটি ফাইনাল।

 

/মহিদ

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury