1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ০৯ মে ২০২১, ০৪:০৭ পূর্বাহ্ন

মেসির গোলের পরও হারলো বার্সা

  • প্রকাশের সময় : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ৯ বার দেখা হয়েছে

স্প্যানিশ লা লিগায় বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাতে গ্রানাডার মুখোমুখি হয় বার্সেলোনা। ঘরের মাঠে এই ম্যাচ জিতে শিরোপা জয়ের দৌড়ে এগিয়ে যাওয়ার সুযোগ ছিল বার্সেলোনার সামনে। রিয়াল মাদ্রিদ ও অ্যাটলেটিকো মাদ্রিদকে পেছনে ফেলে ১০ মাস পর পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠার সুযোগ ছিল। কিন্তু তা আর হলো কই?

লিওনেল মেসির গোলে এগিয়ে গিয়েও গ্রানাডার কাছে ২-১ গোলে হার মেনেছে বার্সা। তাতে পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠা হয়নি তাদের। এগিয়ে যাওয়া হয়নি শিরোপা জয়ের দৌড়েও।

এই হারে ৩৩ ম্যাচ থেকে ৭১ পয়েন্ট নিয়ে কাতালানরা রয়েছে তৃতীয় স্থানে। সমান ম্যাচ থেকে সমান পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদ আছে দ্বিতীয় স্থানে। আর ৭৩ পয়েন্ট নিয়ে অ্যাটলেটিকো আছে শীর্ষে।

ঘরের মাঠে ম্যাচের ২৩ মিনিটে লিওনেল মেসির গোলে এগিয়ে যায় বার্সা। এ সময় আঁতোয়ান গ্রিজমান ও মেসি ওয়ান টু ওয়ান করে বক্সের মধ্যে ঢোকেন। এরপর গ্রিজমান বামদিকে মেসিকে বল বাড়িয়ে দেন। মেসি দূরের পোস্টে শট নিয়ে বল জালে জড়ান।

৩৬ মিনিটের মাথায় আরো একটি নিশ্চিত গোলের সুযোগ পেয়েছিলেন মেসি। এ সময় ডানদিক দিয়ে বল নিয়ে বক্সে ঢুকে পড়েন তিনি। তার সামনে ছিলেন কেবল গ্রানাডার গোলরক্ষক। তাকে ফাঁকি দিয়ে দূরের পোস্টে শট নেন। কিন্তু লক্ষভ্রষ্ট হয়। তাতে ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় কাতালানরা।

বিরতির পর দারুণভাবে ঘুরে দাঁড়ায় গ্রানাডা। ৬৩ মিনিটে গ্রানাডার ডারউইন মেচিস গোল করে দলকে সমতায় ফেরান। এই গোলের পর ম্যাচ অফিসিয়ালদের কিছু একটা বলে সরাসরি লাল কার্ড দেখেন বার্সা কোচ রোনাল্ড কোম্যান। বাকি সময় তিনি ডাগআউটে দাঁড়াতে পারেননি।

৭৯ মিনিটে গ্রানাডার জর্গে মলিনা গোল করে এগিয়ে নেন দলকে। বাকি সময়ে এই গোলটি আর শোধ দিতে পারেনি বার্সা। তাতে হারও এড়াতে পারেনি তারা। বার্সেলোনার মাঠে এটি ছিল গ্রানাডার ঐতিহাসিক জয়।

 

/মহিদ

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury