1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ০৯ মে ২০২১, ০৪:৪৩ পূর্বাহ্ন

আল্লাহই আমাদের সাহায্য করেন; রোজা রেখে খেলা প্রসঙ্গে পগবা

  • প্রকাশের সময় : শনিবার, ১ মে, ২০২১
  • ১৫ বার দেখা হয়েছে

পল পগবা

রোজা রেখেই পুরো ৯০ মিনিট মাঠ দাপিয়ে বেড়ালেন পল পগবা। একটি গোল করে অবদান রাখলেন দলের বড় জয়েও। রোজা রেখেও দারুণ পারফরম্যান্সের কারণ জানাতে গিয়ে ম্যাচ শেষে তিনি বলেছেন, আল্লাহই আমাদের সাহায্য করেন।

চলছে ইসলাম ধর্মাবলম্বীদের জন্য সংযমের মাস পবিত্র মাহে রমজান। মহান আল্লাহ তায়ালাকে সন্তষ্ট করার উদ্দেশ্যে এই মাসে দিনভর পানাহার থেকে বিরত থেকে মুসলিমরা। খেলোয়াড়রাও এর বাইরে নয়। দিনভর রোজা রেখেও নিজেদের দায়িত্ব ভালোভাবে পালন করে যাচ্ছে বিশ্বজুড়ে ছড়িয়ে ছিটিয়ে থাকা মুসলিম তারকারা।

কিছুদিন আগে ইংলিশ প্রিমিয়ার লিগের দল লেস্টার সিটির ওয়েসলি ফোফানার রোজা রেখে মাঠে নামা এবং শেষ ম্যাচে খেলা চলাকালীন সময়েই ইফতার করার ঘটনা গোটা বিশ্বের প্রশংসা কুড়িয়েছিলো। একই কারণে আলোচনায় উঠে এসেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের তারকা মিডফিল্ডার পল পগবা।

বৃহস্পতিবার রাতে ইউরোপা লিগের সেমিফাইনালের প্রথম লেগে ইতালিয়ান ক্লাব এএস রোমার বিপক্ষে মাঠে নামে ম্যানচেস্টার ইউনাইটেড। প্রথমার্ধে পিছিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধের ঝড়ে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে রেড ডেভিলরা।

ইউনাইটেডের হয়ে এই ম্যাচের পুরো সময় জুড়ে মাঠে ছিলেন ফরাসী মিডফিল্ডার পল পগবা। রোজা রেখে খেলার পাশাপাশি ম্যাচের ৭৫তম মিনিটে একটি গোলও করেছেন তিনি। ম্যাচ শেষে তাকে এ বিষয়ে প্রশ্ন করা হলে সংবাদ মাধ্যমে পগবা বলেন, আল্লাহই আমাদের সাহায্য করেন।

পগবাকে নিয়ে ভক্তদের মতো ম্যানচেস্টার ইউনাইটেড শিবিরেও উচ্ছ্বাসের শেষ নেই। এক টুইটবার্তায় ইংলিশ দলটি তার রোজা রেখে মাঠে নামার বিষয়টি সামনে এনেছে। সেখানে লেখা হয়েছে, রোজা রেখেই গতকালের ম্যাচে মাঠে নেমেছিলেন পল লেবিয়েল পগবা। খেলা শেষে ইফতার করার পর নৈশভোজ করেন তিনি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury