1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ০৯ মে ২০২১, ০৪:৪০ পূর্বাহ্ন

নিভু নিভু করছে বিজেপির যত তারা

  • প্রকাশের সময় : রবিবার, ২ মে, ২০২১
  • ৪০ বার দেখা হয়েছে

গত কয়েক মাস ধরে বিধানসভা নির্বাচন নিয়ে সরগরম ভারতের পশ্চিমবঙ্গ। টলিউডের অনেক তারকা অভিনয়শিল্পী সক্রিয়ভাবে রাজনীতির সঙ্গে যুক্ত রয়েছেন। এই নির্বাচনি হাওয়ায় পালাবদলও কম হয়নি। কেউ তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন, আবার অনেক তারকাই নতুন করে তৃণমূলের রাজনীতির সঙ্গে যুক্ত হয়েছেন।

টলিউডের একঝাঁক তারকা অভিনয়শিল্পী বিজেপিতে যোগ দিয়েই বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনের আগে প্রচারে গিয়ে সাড়া ফেলেছিলেন তারা। কিন্তু রোববার (২ মে) ভোট গণনার ফল প্রকাশ শুরু হতেই নিভু নিভু করছে বিজেপির এসব তারকাদের উজ্জ্বলতা।

টলিউড অভিনেত্রী পায়েল সরকার বিজেপির হয়ে বেহালা পূর্ব আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। কিন্তু এ আসনে তৃণমূলের প্রার্থী রত্না চ্যাটার্জি এগিয়ে রয়েছেন। বেহালা পশ্চিম আসনে বিজেপির প্রার্থী শ্রাবন্তী চ‌্যাটার্জি। এ আসনে এগিয়ে রয়েছেন তৃণমূলের হেবিওয়েট প্রার্থী পার্থ চট্টোপাধ‌্যায়।

বিজেপির হয়ে শ‌্যামপুর আসন থেকে লড়ছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। কিন্তু তৃণমূলের প্রার্থী কালীপদ মণ্ডল ভোটে তার থেকে এগিয়ে রয়েছেন। খড়গপুর সদর আসনে বিজেপির তারকা প্রার্থী হিরণ চট্টোপাধ‌্যায় পিছিয়ে রয়েছেন। টলিউডের জনপ্রিয় অভিনেতা রুদ্রনীল ঘোষ ভবানীপুর আসন থেকে বিজেপির হয়ে লড়ছেন। নির্বাচনের শুরু থেকে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন এই অভিনেতা। তবে ভোটে পিছিয়ে রয়েছেন তিনি।

যশ দাশগুপ্ত এবারের বিধানসভা নির্বাচনে চণ্ডীতলা আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এখন পর্যন্ত তৃণমূলের চণ্ডীতলা আসনের প্রার্থী স্বাতী খান্দেকর ভোটে এগিয়ে রয়েছেন। তা ছাড়া আসানসোল দক্ষিণ কেন্দ্রে পিছিয়ে রয়েছেন বিজেপির তারকা প্রার্থী অগ্নিমিত্রা পাল। এগিয়ে আছেন তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ২৯৪টি আসনের মধ‌্যে তৃণমূল কংগ্রেস পেয়েছে ২০৭টি, ভারতের বর্তমান ক্ষমতাসীন দল বিজেপি পেয়েছে ৮৪টি, বাম জোট পেয়েছে ২টি আসন।

 

/মহিদ

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury