1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ০৯ মে ২০২১, ০৪:৩২ পূর্বাহ্ন

মানিকগঞ্জে যুবলীগের পক্ষ থেকে শ্রমজীবি মানুষের মাঝে ইফতার বিতরণ।

  • প্রকাশের সময় : সোমবার, ৩ মে, ২০২১
  • ১৯৮ বার দেখা হয়েছে

মোঃ নাহিদুল ইসলাম হৃদয়

মানিকগঞ্জ শহরের শহীদ রফিক সড়কের খালপাড় এলাকায় মানিকগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে দুস্থ্য অসহায় শ্রমিক, পথচারী ও রিকশা চালকদের মাঝে ইফতার বিতরণ করেন জেলা যুবলীগের আহবায়ক ও পৌরসভার প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজা।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের দিক নির্দেশনায় পবিত্র মাহে রমজান উপলক্ষে এবং করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় প্রায় তিন শতাধিক কর্মহীন ও দুঃস্থ মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

এসময় আরো উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তায়বুর রহমান টিপু, সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসিলাম মট্টু, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মনিরুল ইসলাম খান মনি, পৌর যুবলীগ নেতা মাহমুদুল হক শুভ, আল মামুন হৃদয়, প্রমুখ।

জেলা যুবলীগের আহ্বায়ক ও প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজা বলেন, করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় অসহায় মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন কেন্দ্রীয় যুবলীগের মানবিক চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। তাই আমরা মানিকগঞ্জ শহর ও আশেপাশের এলাকায় কর্মহীন মানুষ রিক্সাচালক পথচারীদের মাঝে খাবার বিতরণ করেছি। পুরো রমজানজুড়েই এই কর্মসূচি চলমান থাকবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury