1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পরিবেশ দূষনের দিক দিয়ে বাংলাদেশ একটি বিপদজনক পরিস্থিতি মোকাবেলা করছে: গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী সিংগাইরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা উপজেলা ভোটে লড়তে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ আল—আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা মানিকগঞ্জ সম্পাদক পরিষদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা পরীমনির বিরুদ্ধে নাসির উদ্দিনের মামলায় পিবিআইয়ের প্রতিবেদন টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা ২৪ এপ্রিল থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

মানিকগঞ্জের বেতিলা-মিতরা ইউনিয়নের বিষু মিয়া নামের এক মাদক বিক্রেতাকে ছয় মাসের কারাদণ্ড

  • প্রকাশের সময় : বুধবার, ৫ মে, ২০২১
  • ৩৯৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

মানিকগঞ্জ সদর উপজেলার বেতিল-মিতরা ইউনিয়নের চক গোবিন্দপুর এলাকায় বিষু মিয়া (৩৮) নামের এক মাদক বিক্রেতার ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (০৫ মে) বিকেলে মানিকগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ ইকবাল হোসেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে এই দণ্ড দেন। দণ্ডপ্রাপ্ত যুবক ওই এলাকার কান্দু ব্যাপারীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করে জেলা মাদকদ্রব্য অধিদফতরের ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, দীর্ঘদিন ধরে হেরোইনসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য বিক্রি ও সেবনের সঙ্গে জড়িত রয়েছে বিষু। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুপুর সাড়ে ৩টার দিকে বিষুকে এক গ্রাম হেরোইনসহ আটক করা হয়। পরে মানিকগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে আটক বক্তিকে ছয় মাসের কারাদণ্ড দেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury