1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সিঙ্গাইরে সর্বজনীন পেনশন স্কিম শীর্ষক অবহিতকরণ ও উদ্বুদ্ধকরণ সভা শিবালয় উপজেলা ছাত্রলীগের বৃক্ষ রোপন বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে চীনা কোম্পানি ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ‘তুফান’ ছবিতে যোগ দিলেন চঞ্চল চৌধুরী, দেখা যাবে ‘বিশেষ’ চরিত্রে জাতীয় সংসদের সব উন্নয়নের পৃষ্ঠপোষক প্রধানমন্ত্রী: স্পিকার  উপজেলা নির্বাচন: প্রথম ধাপের ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী তরুণদের আস্থা আর বয়োজ্যেষ্ঠদের নির্ভরতার প্রতীক চেয়ারম্যান প্রার্থী সাদ্দাম হোসেন মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ ভোটেথাকছেনই সাবেক স্বাস্থ্যমন্ত্রীর ফুফাতো ভাই ইসরাফিল

বঙ্গবন্ধু ছাত্র পরিষদ মানিকগঞ্জ জেলা শাখার সভাপতি নয়ন ইসলামের নিজ অর্থয়নে দু:স্থ ও ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ১০২৭ বার দেখা হয়েছে

মো: মহিদ

মানিকগঞ্জে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ জেলা শাখার ও সরকারি দ্রেবেন্দ্র কলেজ ছাএলীগ নেতার পক্ষ থেকে দু:স্থ ও ছিন্নমূল  মানুষের  মাঝে ইফতার বিতরন করা হয়েছে।

বৃহস্পতিবার ( ৬ মে ) বিকালে জেলার শহিদ রফিক সড়কে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ জেলা শাখার সভাপতি নয়ন ইসলাম জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম কাকার দিক  নির্দেশনায় ব্যক্তিগত অর্থায়নে  ২ শত  মানুষের মাঝে ইফতার বিতরন করেন। এ সময় সাধারন সম্পাদক ফাহাদ আহমেদ আসিফ, সহ সভাপতি রাকিবুল ইসলাম রিয়াদ, সাংগঠনিক সম্পাদক আলী হোসেন, সহ সভাপতি জুলহাস হোসেন, সহ সভাপতি আরিফুল ইসলাম, সহ সভাপতি রেজাউল হৃদয়সহ অঙ্গসংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু ছাত্র পরিষদ শাখার সভাপতি নয়ন বলেন করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সরকারের পক্ষ থেকে দেশজুরে সর্বাত্মক লকডাউন চলছে। লকডাউন থাকায় অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এই রমজান জুড়ে দু:স্থ মানুষের মাঝে ইফতারী  বিতরণ কর্মসূচি কিছুটা হলেও গরীব মানুষের উপকারে আসবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury