1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জ জেলা শহরের জরিনা কলেজ মোড় এলাকায় নবজাতক কন্যা শিশুর মৃহদেহ উদ্ধার করা হয়েছে

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ৩৩৫ বার দেখা হয়েছে

মোঃ নাহিদুল ইসলাম হৃদয়, মানিকগঞ্জঃ

০৬ মার্চ বৃহস্পতিবার সকাল ৬ টার দিকে স্থানীয় কয়েকজন পথচারী রাস্তায় হাটতে বেরুলে মানিকগঞ্জ জেলা শহরের জরিনা কলেজ মোড় এলাকায় হেমায়েতপুর-মানিকগঞ্জ আঞ্চলিক মহা সড়কের পাশে পড়ে থাকা বাজারের ব্যাগে একটি নবজাতক কন্যা শিশুর মৃতদেহ দেখতে পায়।

খবর পেয়ে স্থানীয় লোকজন মৃত নবজাতক শিশুটিকে দেখার জন্য রাস্তার দুই পাশে ভীর জমাতে থাকে।তৎক্ষনাত নবজাতক শিশুটির পরিচয় নিশ্চিৎ করা যায়নি।

পরবর্তীতে স্থানীয় সংবাদিকদের বিষয়টি জানানো হলে একজন সাংবাদিক ঘটনাস্থলে এসে জাতিয় জরুরী সেবা ৯৯৯ এ কল করলে মানিকগঞ্জ সদর থানা থেকে দ্রুত একজন উপপরিদর্শক কে ঘটনা স্থলে প্রেরণ করা হয়।

ঘটনা স্থলথেকে প্রতক্ষদর্শী সুফিয়া বেগম জানান, আমরা সকালে হাটতে বেড় হয়ে ছিলাম হঠাৎ দেখি একটা বাচ্চার লাশ রাস্তার পাশে পড়ে আছে তখন কি করব কিছুই বুঝে উঠতে না পেড়ে এলাকার আরো লোকজনদের খবর দেই।

প্রতক্ষদর্শী উজ্বল মিয়া জানান, আমরা হঠাৎ করে শুনলাম রাস্তার পাশে নাকি একটা সদ্যজাত শিশুর লাশ পাওয়া গেছে তাই আমরা দেখতে এসেছি।

মানিকগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক শাহ জামান সাংবাদিকদের বলেন, স্থানীয় একজন সাংবাদিক জরুরী সেবা ৯৯৯ এ ফোন করলে সেখান থেকে আমাদের বিষয়টি অবগত করা হয়। আমার এখানে এসে দেখলাম খুব সম্ভবত ৪ থেকে ৫ মাস বয়সী একটি মেয়ে শিশুর অপরিপক্ক ভ্রুন রাস্তার পাশে পড়ে আছে। বিষয়টি নিয়ে আমরা তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করব।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury