1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন

শিবালয়ে ছাত্রলীগ নেতা মিমের বিরুদ্ধে অপপ্রচার করায় এলাকায় নিন্দার ঝড়

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ৪১৭ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

মানিকগঞ্জের শিবালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের এখন প্রকাশ্যে রুপ নিয়েছে । কমিটি ঘোষণার পর থেকেই শিবালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের দন্ধ আরো ব্যাপক আকার ধারণ করে । এই দন্ধের জের ধরে এবার উপজেলা ছাত্রলীগের সদ্য সাবেক সহ সভাপতি নাজমুল হাসান মিমের বিরুদ্ধে মাদকের মিথ্যা ভিত্তিহীন ছবি সফটওয়্যারের মাধ্যমে ইডিট করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করে বিতর্কিত করার অভিযোগ উঠেছে ।

শিবালয় উপজেলা ছাত্রলীগ নেতা মিমের ছবি ইডিট করে মাদকের সংশ্লিষ্ট হিসাবে ফেসবুকে প্রকাশ করায় ক্ষোভ প্রকাশ করেন এলাকাবাসী । বিশেষ করে উপজেলা ছাত্রলীগের একাংশ, যুবলীগ ও আওয়ামী লীগের স্থানীয় নেতারা ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন । এ বিষয়ে শিবালয় এলাকার কৃষক জসিম মোল্লা বলেন ,এলাকার মানুষের সুখে-দুঃখে সব সময় পাশে দাঁড়ায় মিম। কয়েকদিন আগেও আমাগো ক্ষেতের ধান কেটে ওরা আমাদের বাড়িতে পৌছে দিছে । তার মতো ভালো ছেলে গ্রামে নেই। ওর বিরুদ্ধে যারা এ ধরনের মিথ্যা কথা কিসে জানি ছড়াইছে তাগো জানি আল্লাহ বিচার করে ।

আরিচা ঘাট এলাকার পরিবহন শ্রমিক সাজেদুর বলেন,সে চাঁদাবাজি কিংবা সমাজবিরোধী কোনো কাজে জড়িত না ,এলাকাবাসী কেউ বলতেও পারবে না যে সে কারো সাথে খারাপ ব্যবহার করেছে। তাকে রাজনৈতিক গ্রুপিংয়ের কারণে মাদকের মিথ্যা ছবি বানিয়ে ফাসানো হয়েছে বলে আমাদের বিশ্বাস। সে রোজা শুরু থেকেইে আমাদের ঘাট এলাকার মানুষের মাঝে ইফতার ও সেহরি বিতরণ করে যাচ্ছে। আমার বিশ্বাস তার এই সব ভালো কাজ কারো সহ্য হচ্ছে না তাই তাকে ফাসানো হচ্ছে ।

 

এ বিষয়ে ছাত্রলীগ নেতা নাজমুল হাসান মিম বলেন, আমি কখনো মাদকের সাথে জড়িত ছিলাম না । আমাকে পরিকল্পনা করে মাদকের সাথে সংশ্লিষ্ট প্রমাণ করতেই আমার ছবি ইডিট করে ফেসবুক সহ বিভিন্ন যোগাযোগের মাধ্যমে প্রকাশ করা হয় যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন । আমি রমজানের শুরু থেকেই কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে ও মানিকগঞ্জ ১ আসনের সংসদ সদস্য এ এম নাইমুর রহমান দূর্জয় ভায়ের সহযোগিতায় প্রতিনিয়ত ইফতার ও সেহরী বিতরণ করে আসছি এবং অসহায় কৃষকের পাশে থেকে তাদের ধান ঘরে তুলতে সাহায্য করে যাচ্ছি । হয়তো কারো কারো আমার এ ধরণের কাজ ভালো লাগছে না তাই আমকে ও আমার বাবা উপজেলা আওয়ামীলীগের পর পর তিনবার নির্বাচিত সাধারণ সম্পাদক আব্দুল কদ্দুস উনাকে বিতর্কিত করার জন্য এ কাজ কার হয়েছে ।

তিনি আরো বলেন আমি শিবালয় উপজেলা ছাত্রলীগের সুপার টু কমিটির প্রার্থী ছিলাম । ছাত্রলীগ একটা বিশাল সংগঠন এখানে নেতৃত্বের প্রতিযোগিতা থাকবে । তাই বলে আমাকে এভাবে মিথ্যা ভিত্তিহীন ছবি ফেসবুকে ছেড়ে হেয়প্রতিপন্ন করার মানে কি । আমি বিশ্বাস করি যারা আমাকে এভাবে ছোট কারার চেষ্টা করেছে তারা কখনোই আওয়ামীলীগের পরিবারের নয় ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury