1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন

হরিরামপুরে শ্রমিক সংকট থাকায় কৃষকের ধান কেটে দিলো ছাত্রলীগ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ৭৬২ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জের হরিরামপুরে সারাদেশের ন্যায় করোনাভাইরাসের প্রভাবে শ্রমিক সংকট থাকায় কৃষকের জমির ধান কেটে দিয়েছেন উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (৬ই মে) উপজেলার চালা ইউনিয়নের চালা গ্রামের কৃষক মোঃ আইজুদ্দিন মোল্লার এক বিঘা জমির পাকা ধান কেটে মাড়াই করে বাড়িতে পৌঁছে দিয়েছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। হরিরামপুর উপজেলা ছাত্রলীগের সদস্য শেখ ফয়সাল আহমেদ আলামিনের নেতৃত্বে ধান কাটায় অংশ নেন ছাত্রলীগের ৮-১০ জন তরুণ ছাত্রলীগ কর্মী।

কৃষক মো. আইজুদ্দিন মোল্লা বলেন, আমি গরিব মানুষ। করোনা পরিস্থিতিতে ধান কাটার জন্য শ্রমিক সংকট দেখা দিয়েছে। এছাড়া শ্রমিক পাওয়া গেলেও অনেক বেশি পারিশ্রমিক গুনতে হয়। এমন সময় সংবাদ পেয়ে ৮-১০ জন ছাত্রলীগ নেতাকর্মীরা আমাকে সঙ্গে নিয়ে আমার ধান কেটে মাড়াই করে বাড়িতে পৌঁছে দিয়ে গেছে। আমি তাদের প্রতি কৃতজ্ঞ।

এদিকে উপজেলা ছাত্রলীগ সদস্য শেখ ফয়সাল আহমেদ আলামিন বলেন, ‘বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক বেনজীর হোসেন নিশি আপু ও হরিরামপুর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মির্জা সুজন ভাইয়ের নির্দেশনা অনুযায়ী শ্রমিক সংকটের কারণে গরীব এই কৃষকের ধান কাটতে পারায় নিজের কাছে খুব ভালো লাগছে’।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury