1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন

চীন ও রাশিয়ার সাথে চুক্তিবদ্ধ হচ্ছি, আমরা খুব তাড়াতাড়ি ভ্যাকসিন পেয়ে যাব- স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন এমপি

  • প্রকাশের সময় : শুক্রবার, ৭ মে, ২০২১
  • ৫৬১ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :
স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এমপি বলেছেন, ‘আমরা ভ্যাকসিন আনার জন্য চেষ্টা চালাচ্ছি। আমরা চীন ও রাশিয়ার সাথে চুক্তিবদ্ধ হচ্ছি। আশা করি আমরা খুব তাড়াতাড়ি ভ্যাকসিন পেয়ে যাব।

আজ ৭ মে  (শুক্রবার) বিকেলে মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়া শুভ্র সেন্টারে করোনায় ক্ষতিগ্রস্ত দু:স্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, ঈদকে সামনে রেখে ফেরিঘাট গুলোতে মানুষের ভিড় লক্ষ করা যাচ্ছে। এতে করে করোনা ভাইরাস ছড়াতে বেশি সময় লাগবেনা। বেশি সংক্রমিত হলে হাসপাতালে জায়গা থাকবে না, অক্সিজেন থাকবেনা। এতে যে কি সমস্যা হবে তা বলে বোঝানো যাবেনা।

মানিকগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক   আফসার উদ্দিন সরকারের সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা  আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান  এ্যাডভোকেট  গোলাম মহীউদ্দীন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র মো: রমজান আলী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম,  সহ সভাপতি এ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, যুগ্ম  সাধার সম্পাদক ও ডায়বেটিক সমিতির সাধারন সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, পৌর আওয়ামীলীগের সভাপতি মোনায়েম খান, সাধারণ সম্পাদক  ও জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মো: জাহিদুল ইসলাম জাহিদ, চেম্বার অব কমার্সের পরিচালক আবু বকর সিদ্দিক খান তুষার প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সদর ও সাটুরিয়া উপজেলার দুই হাজার দু:স্থ পরিবারের মাঝে চাল, ডাল, আলু, তেল, লবন ও চিনি বিতরণ করা হয়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury