1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৩ জুন ২০২১, ০৫:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জের জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে জেলা প্রশাসক এস এম ফেরদৌস মহোদয়ের মতবিনিময় অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : রবিবার, ৯ মে, ২০২১
  • ৬৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

করোনা প্রতিরোধে পাটুরিয়া-দৌলতদিয়া রুটে ফেরি চলাচল রোধে আগামীকাল রবিবার থেকে মানিকগঞ্জে মাঠে নামছে বিজিবি। শনিবার বিকেলে মানিকগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে জেলা প্রসাশকের সাথে মতবিনিময়কালে জেলা প্রসাশক এস এম ফেরদৌস এসব কথা বলেন।
তিনি আরো বলেন, বিজিবির ৩ টি টিমের মধ্যে একটি টিম মানিকগঞ্জের প্রবেশ মুখ সিংগাইরের  ধল্লা, দ্বিতীয় টিম বারবারিয়া ও একটি টিম পাটুরিয়া ঘাট এলাকায় অবস্থান করবে।

জেলা প্রসাশকের সম্মেলন কক্ষে আয়েজিত সভায় জেলা প্রশাসক এস এম ফেরদৌস এর সভাপতিত্বে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মনিরুজ্জামান, মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সাধারন সম্পাদক বিপ্লব চক্রবর্তী,সাবেক সহ সভাপতি আবুল কালাম আজাদ,  সাবেক সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, জেলা সাংবাদিক সমিতির সভাপতি মানবেন্দ্র চক্রবর্তী,  সাবেক সভাপতি মতিউর রহমান,  সাধারন সম্পাদক শাহাজাহান বিশ্বাস, প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক মনিরুল ইসলাম মিহির,  মানিকগঞ্জ প্রেসক্লাবের  দপ্তর সম্পাদক ও  নবগঠিত মানিকগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক মো: আকরাম হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় জেলা প্রশাসক এস এম ফেরদৌস জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে সমসাময়িক বিষয় নিয়ে আলোচনা করেন।

করোনা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য আমরা সকল প্রকার প্রস্তুতি নিয়ে কাজ করছি। রবিবার থেকে ঈদ পর্যন্ত জেলা প্রশাসনের পাশাপাশি বিজিবিও জেলার তিনটি বর্ডার পয়েন্ট (বারবাড়িয়া, ধল্লা, পাটুরিয়) মোতায়েন থাকবে। এতে করে আমরা আরো সফলভাবে পরিস্থিতি মোকাবেলা করতে সক্ষম হব।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury