1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ ভুয়া নিয়োগপত্র আর প্রশিক্ষণ দিয়ে এনএসআইয়ে চাকরির নামে প্রতারণা ১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাশ করেনি কেউ

মানিকগঞ্জে সামাজিক সংগঠন চাষীর হাসি (BRADS) এর পক্ষ থেকে ঈদ উপহার পেল দুইশত দুস্থ পরিবার

  • প্রকাশের সময় : বুধবার, ১২ মে, ২০২১
  • ৫৪৪ বার দেখা হয়েছে

মো: মহিদ

ঈদুল ফিতর উপলক্ষে মানিকগঞ্জে সামাজিক সংগঠন ” চাষীর হাসি (BRADS) এর আয়োজনে দুইশত গরীব দুখী দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ  করা হয়েছে। বুধবার ( ১২ মে ) বেলা ১১ টায় সদরের গঙ্গাধরপট্রি চাষীর হাসি ক্লিনিক এন্ড প্যাথলজী সেন্টারে এই খাদ্য সামগ্রী  বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন চাষীর হাসির (BRADS) এর প্রতিষ্ঠাতা ও সভাপতি : মুহাম্মদ হারুন, মাওলানা মনিরুজ্জামান মিয়া, মো : মহসিন মিয়া, মো: রুবেল আহমেদ, আ: রহমান, মো : শফিক আদনান, মো : মনিরুজ্জামান মানিক, মো : জাহাঙ্গীর আলম প্রমুখ।

চাষীর হাসির (BRADS) এর প্রতিষ্ঠাতা বলেন করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় দেশজুরে সর্বাত্মক লকডাউন চলছে। লকডাউন থাকায় অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এই রমজানে  দু:স্থ মানুষের মাঝে  কিছুটা হলেও এই খাদ্য সামগ্রী উপকারে আসবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury