1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

কাজিপুরে ঢাকামুখী যাত্রীবোঝাই শতাধিক বাস আটকে দিলো পুলিশ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ২৫৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

সিরাজগঞ্জের কাজিপুরে উত্তরাঞ্চল থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবোঝাই শতাধিক বাস আটকে দিয়েছে পুলিশ।

ঈদের ছুটি শেষে কর্মজীবী মানুষেরা এসব বাসে রাজধানীর কর্মস্থলে ফিরছিলেন।

মঙ্গলবার (১৮ মে) সকালে কাজিপুর উপজেলার সোনামুখীতে বাসগুলো আটকে দেওয়া হয়। এতে কাজিপুর থেকে ধুনট হয়ে শেরপুর বগুড়ার দিকে অন্য কোন যানবাহন যেতে পারছে না।

এদিকে, বাসের যাত্রীরা পুলিশের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে হই হুল্লোড় করছেন। কিন্তু থানা পুলিশ তাদের সিদ্ধান্তে অটল রয়েছেন।

শহিদুল ইসলাম, আব্দুল মালেক, দুলাল ও রহিম নামের কয়েকজন যাত্রী জানান, পিকআপ, ট্রাক ও মাইক্রোবাসে গাদাগাদি করে মানুষ কর্মস্থলে ফিরছে সেখানে স্বাস্থ্যবিধির জন্য কিছু বলা হচ্ছে না। আর আমরা এক আসন করে খালি রেখে বাসে যাচ্ছি, তাতেই বাধা দিচ্ছে পুলিশ। এটা কেমন নিয়ম।

ফারজানা, লায়লি, সাবিনা, সুলতানা ও সালমা নামের কয়েকজন পোষাক কারখানার শ্রমিক জানান, ঈদে বাড়ি যাবো না। কিন্তু ছুটি দেওয়ায় বাধ্য হয়ে বাড়িতে যাই। এখন ঢাকায় ফিরতে না পারলে চাকরি চলে যেতে পারে।

মহাসড়কে না গিয়ে আঞ্চলিক সড়কে কেন, এমন প্রশ্নের জবাবে ঐশি ট্রাভেলস ও আল-রাহা পরিবহনের চালক শাহিন ও বাবু জানান, মহাসড়ক দিয়ে না গিয়ে আঞ্চলিক সড়ক দিয়ে সহজেই পার হয়ে যেতে পারবো। কিন্তু এখানেও আটকে দিলো পুলিশ। গাড়ি না চললে আমরা পরিবার পরিজন নিয়ে কি খামু।

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পঞ্চনন্দ সরকার জানান, সরকারি সিদ্ধান্ত অনুযায়ী কোন দূরপাল্লার পরিবহনকে আমরা ঢাকার উদ্দেশ্যে কাজিপুর হয়ে যেতে দেবো না। ঈদের আগেও আমরা গাড়ি ফেরত পাঠিয়েছি। উত্তরবঙ্গ থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবোঝাই শতাধিক বাস সোনামুখীতে আটকে দেওয়া হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury