1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৩ জুন ২০২১, ০৪:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কেন্দ্রের অনুমতি ছাড়া কমিটি বিলুপ্ত বা অব্যাহতি নয়: কাদের মানিকগঞ্জে জেলা প্রশাসক কাপ স্নুকার টুর্নামেন্টে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস পচা আলু বদলে ভালো আলু দিতে গিয়েই রোসানলে সিংগাইরের ইউএনও মানিকগঞ্জে সরকারী দেবেন্দ্র কলেজের পক্ষ থেকে জেলা প্রশাসককে বিদায়ী সংবর্ধনা মানিকগঞ্জে অ্যাম্বুলেন্সের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত ফের বধূ সাজলেন শ্রাবন্তী কোপায় দল চূড়ান্তে আর্জেন্টিনার চমক বিশ্বে করোনায় মৃত্যু ৩৮ লাখ ছাড়ালো টঙ্গীর বস্তিতে আগুন, শত শত ঘর পুড়ে ছাই মানিকগঞ্জে জেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষ্যে দোয়া মাহফিল

কৃষকের ফসল ঘরে তুলতে ধান কাটলেন মানিকগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান তোতা।

  • প্রকাশের সময় : বুধবার, ১৯ মে, ২০২১
  • ২৭৯ বার দেখা হয়েছে

মোঃ নাহিদুল ইসলাম হৃদয়, মানিকগঞ্জঃ

মানিকগঞ্জে সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নের ধলাই গ্রামের দরিদ্র কৃষক নিজাম উদ্দীনের প্রায় ৫০ শতাংশ জমির পাকা ধান স্বেচ্ছাশ্রমে কেটে দিয়েছেন সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও  মানিকগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক লীগের সভাপতি আব্দুল লতিফ তোতা ও তার অনুসারী পরিবহন শ্রমিক লীগ নেতা কর্মীরা।

দরিদ্র কৃষক নিজাম উদ্দীনের ডাকে সারাদিয়ে সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ তোতা ১৯ মে বুধবার বেলা ১২টার দিকে তার দলীয় কর্মীদের নিয়ে তপ্ত রোদের মাঝে স্বেচ্ছাশ্রমে এই ধান কাটার কর্মসূচি পালন করেন।

কৃষক নিজাম উদ্দীন বলেন, করোন ভাইরাসের কারনে ধানকাটার কামলার তেমন পাওন যায় না, আর আমি গরিব মানুষ আর তেমন টেকা নাই যে বেশি টেকা দিয়া ধান কাইটা ঘরে তুলুম।পরে আমাগো ভাইস চেয়ারম্যান তোতা ভাইরে কইলাম উনি আইসা আমার ধান কাইটা দিছে,, আমার খুব উপকার হইছে।

ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ তোতা বলেন, কৃষক দরদী নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায় কৃষকের ফসল ঘরে তুলতে আমাদের এই কর্মসূচি। আমি আমার এলাকার দরিদ্র কৃষকের পাশে সব সময় ছিলাম ভবিষৎতেও থাকব ইনশাল্লাহ।

ধান কাটা কর্মসূচিতে অংশ নেন মানিকগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক লীগের নেতা সাইফুল ইসলাম, উজ্বল আহম্মেদ, মোঃ ইব্রাহিম, রতন প্রমূখ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury