1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পরিবেশ দূষনের দিক দিয়ে বাংলাদেশ একটি বিপদজনক পরিস্থিতি মোকাবেলা করছে: গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী সিংগাইরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা উপজেলা ভোটে লড়তে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ আল—আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা মানিকগঞ্জ সম্পাদক পরিষদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা পরীমনির বিরুদ্ধে নাসির উদ্দিনের মামলায় পিবিআইয়ের প্রতিবেদন টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা ২৪ এপ্রিল থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

কৃষকের ফসল ঘরে তুলতে ধান কাটলেন মানিকগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান তোতা।

  • প্রকাশের সময় : বুধবার, ১৯ মে, ২০২১
  • ৭৯৮ বার দেখা হয়েছে

মোঃ নাহিদুল ইসলাম হৃদয়, মানিকগঞ্জঃ

মানিকগঞ্জে সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নের ধলাই গ্রামের দরিদ্র কৃষক নিজাম উদ্দীনের প্রায় ৫০ শতাংশ জমির পাকা ধান স্বেচ্ছাশ্রমে কেটে দিয়েছেন সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও  মানিকগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক লীগের সভাপতি আব্দুল লতিফ তোতা ও তার অনুসারী পরিবহন শ্রমিক লীগ নেতা কর্মীরা।

দরিদ্র কৃষক নিজাম উদ্দীনের ডাকে সারাদিয়ে সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ তোতা ১৯ মে বুধবার বেলা ১২টার দিকে তার দলীয় কর্মীদের নিয়ে তপ্ত রোদের মাঝে স্বেচ্ছাশ্রমে এই ধান কাটার কর্মসূচি পালন করেন।

কৃষক নিজাম উদ্দীন বলেন, করোন ভাইরাসের কারনে ধানকাটার কামলার তেমন পাওন যায় না, আর আমি গরিব মানুষ আর তেমন টেকা নাই যে বেশি টেকা দিয়া ধান কাইটা ঘরে তুলুম।পরে আমাগো ভাইস চেয়ারম্যান তোতা ভাইরে কইলাম উনি আইসা আমার ধান কাইটা দিছে,, আমার খুব উপকার হইছে।

ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ তোতা বলেন, কৃষক দরদী নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায় কৃষকের ফসল ঘরে তুলতে আমাদের এই কর্মসূচি। আমি আমার এলাকার দরিদ্র কৃষকের পাশে সব সময় ছিলাম ভবিষৎতেও থাকব ইনশাল্লাহ।

ধান কাটা কর্মসূচিতে অংশ নেন মানিকগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক লীগের নেতা সাইফুল ইসলাম, উজ্বল আহম্মেদ, মোঃ ইব্রাহিম, রতন প্রমূখ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury