1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৩ জুন ২০২১, ০৫:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

১৫ জুন থেকে সরাসরি পরীক্ষা নিতে চায় ঢাবি শিক্ষক সমিতি

  • প্রকাশের সময় : সোমবার, ৩১ মে, ২০২১
  • ২৮ বার দেখা হয়েছে

আমার নিউজ ডেস্ক,

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শিক্ষক সমিতি আগামী ১৫ জুন থেকে সরাসরি পরীক্ষা নেওয়ার দাবি জানিয়েছে।

সোমবার (৩১ মে) শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক রহমত উল্যাহ বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আমরা এ বিষয়ে উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানকে গতকাল রাতে স্মারকলিপি দিয়েছি।

স্মারকলিপিতে বলা হয়েছে, আগামী ১৫ জুন থেকে স্বাস্থ্যবিধি মেনে  শারীরিকভাবে উপস্থিত হয়ে বিশ্ববিদ্যালয়ের পরীক্ষাসমূহ পর্যায়ক্রমে (মাস্টার্স, চতুর্থ বর্ষ, তৃতীয় বর্ষ, দ্বিতীয় বর্ষ ও প্রথম বর্ষ) গ্রহণের প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করতে হবে।

এতে বলা হয়, পরীক্ষা চলাকালে পরীক্ষার্থীদের হলে থাকার ব্যবস্থা গ্রহণ করা; সরকারের সঙ্গে দ্রুত যোগাযোগ করে শিক্ষার্থীসহ বিশ্ববিদ্যালয় পরিবারের সবার টিকা নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষাকার্যক্রম স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনার উদ্যোগ গ্রহণ, করোনাকালীন সময়ে মেডিক‌্যাল সেন্টারে সেবার মানোন্নয়ন এবং সার্বক্ষণিক স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা প্রয়োজন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বলেন, ‘শিক্ষক সমিতির সঙ্গে আমার আলোচনা হয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশনা রয়েছে, ভ্যাকসিন কার্যক্রম শেষ না হওয়া পর্যন্ত শিক্ষার্থীদের হলে তোলা যাবে না।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury