1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৩ জুন ২০২১, ০৬:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে প্রয়াত মায়ের জন্য দোয়া চাইলেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এমপি

  • প্রকাশের সময় : শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ২৩৩ বার দেখা হয়েছে
এস এম আকরাম হোসেন ঃ

সাবেক মন্ত্রী, ঢাকা সিটি কর্পোরেশনের প্রথম মেয়র মরহুম কর্ণেল (অব:) এ মালেক এর সহধর্মিনী এবং স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের মাতা ফৌজিয়া মালেকের আত্নার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ জুমা সদর উপজেলার গড়পাড়াস্থ শুভ্র সেন্টারে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে মায়ের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক।

এসময় জেলা প্রশাসক এস এম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি  গোলাম মহীউদ্দীন,সহ সভাপতি ও পৌর মেয়র রমজান আলী, মন্ত্রীর স্ত্রী বিডি থাই গ্রুপের চেয়ারম্যান শাবানা মালেক, বোন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. রুবিনা হামিদ, ছেলে মানিকগঞ্জ চেম্বারের সভাপতি রাহাত মালেক, মেয়ে মানিকগঞ্জ ডায়াবেটিস সমিতির সহ সভাপতি সিনথিয়া মালেক, সাবিরা মালেক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম, সহ সভাপতি আব্দুল মজিদ ফটো, যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান আপেল,  শ্রম বিষয়ক সম্পাদক  লিয়াকত আলী ভান্ডারী, সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, সদর উপজেলা চেয়ারম্যান ইসরাফিল হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি মোনায়েম খান, সাধারন সম্পাদক ও জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ, জেলা যুবলীগের সাবেক সহ সভাপতি আবু বক্কর সিদ্দিক খান তুষার,মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী, সাবেক সাধারণত সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস,  মানিকগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আশরাফুল আলম লিটন, সাধারণ সম্পাদক মো আকরাম হোসেন সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার।

মায়ের স্মৃতিচারণ করতে গিয়ে মন্ত্রী কান্নায় ভেঙ্গে পরেন।
তিনি বলেন, আমার মা কয়েকটি স্কুল, কলেজ, মসজিদ, কমিউনিটি ক্লিনিকের জন্য জমিদান করেছেন। যখন যে যা চাইতো তিনি দিয়ে দিতেন। এসময় তিনি তার মহিয়সী মায়ের জন্য সবার কাছে দোয়া কামনা করেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury