1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৩ জুন ২০২১, ০৬:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

সিংগাইরে চোরের হাতে গৃহকর্তা খুনের ঘটনার পরদিনই রহস্য উন্মোচন

  • প্রকাশের সময় : সোমবার, ৭ জুন, ২০২১
  • ১৪৮ বার দেখা হয়েছে

সিংগাইর সংবাদদাতা :

মানিকগঞ্জের সিংগাইরে চোরের হাতে গৃহকর্তা খুনের ঘটনার একদিন পরই দোষীদের আটক করে ঘটনার রহস্য উন্মোচন করা হয়েছে ।

আটককৃত ২ জনই মানিকগঞ্জ সিনিয়ার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৪ নং আদালতের বিচারক মোহাম্মদ গোলাম সারওয়ার এর আদালতে ১৬৪ ধারা স্বীকারোক্তিমমূলক জবানবন্দীতে তারা তাদের দোষ স্বীকার করেছে ।

আটককৃতরা মানিকগঞ্জ সদর থানার বেতিলা মিতরা ইউনিয়নের পূর্ব আওরঙ্গবাদ এলাকার মোকছেদ আলীর ছেলে জাহিদ হোসেন (২৭), ও রহিজ উদ্দিনের ছেলে শরীফ (২৬) ।

মামলার তদন্তকর্মকর্তা এসআই আব্দুর রহিম বলেন, ঘটনাটির বিষয়ে উর্ধতন কর্তৃপক্ষের কঠোর আদেশ মোতাবেক তথ্য ও প্রযুক্তি ব্যবহার করে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযানের প্রথম দিনেই তাদের সিংগাইর উপজেলার গাড়াদিয়া এলাকা হতে গত ৬ জুন রোববার রাত সাড়ে ৮ টার দিকে তাদের আটক করি ।

উল্লেখ্য যে, গত ৫ জুন শনিবার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে মানিকগঞ্জ সদর থানাধীন পূর্ব আওরঙ্গবাদ এলাকায় চোরেরা চুরি করার উদ্দেশ্যে হানা দেয় । সে সময়ে বাড়ির এক কর্তা তারা মিয়া বিষয়টি টের পেয়ে চোর চোর বলে চোরদের পিছু নেয় একাই ।

চোরেরা বাঁচতে তারা মিয়ার মাথায় লোহার রড দিয়ে আঘাত দিয়ে চলে যায় । পরে হাসপাতালে তারা মিয়ার মৃত্যু হয় । নিহত তারা মিয়া ঐ এলাকার মৃত নোমাজ আলীর পুত্র ।

সিংগাইর থানার অফিসার ইনচার্জ সফিকুল ইসলাম মোল্লা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গৃহকর্তা খুনের ঘটনার জন্য দায়ী ২ জনকে আটক করে আদালতে সোপর্দ করলে, তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দীতে দোষ স্বীকার করে ।

হত্যাকান্ডে ব্যবহৃত লোহার রডটিও উদ্ধার পূর্বক জব্দ করা হয়েছে ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury