1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৩ জুন ২০২১, ০৫:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

এরশাদের মৃত্যুদিনে ভোটে আপত্তি জাপার

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ২৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

করোনার মধ্যেও নির্বাচন আয়োজনে কোনো সমস্যা নেই জাতীয় পার্টির (জাপা)। কিন্তু দলটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসাইন মুহাম্মদ এরশাদের মৃত্যুদিনে ভোট আয়োজনে আপত্তি রয়েছে জাপা নেতাদের।

মঙ্গলবার (৮ জুন) বেলা ১১টায় আগারগাঁওয়ের নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার সঙ্গে দেখা করে দলের প্রয়াত চেয়ারম্যানের মৃত্যুদিনে ভোট আয়োজন করার দাবি জানায় দলের একটি প্রতিনিধিদল।

সিইসির সঙ্গে বৈঠক শেষে দলের মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, আগামী ১৪ জুলাই আমাদের দলের প্রয়াত প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী। সেদিন তিনটি জাতীয় সংসদের উপ-নির্বাচেনর তারিখ নির্ধারণ করা হয়েছে। এদিন আমাদের নেতাকর্মীরা নির্বাচন করার জন্য মানসিকভাবে প্রস্তুত থাকবে না। বিষয়টি আমরা প্রধান নির্বাচন কমিশনারকে বলেছি।

তিনি বলেন, সিইসিসহ অন্যান্য যারা ছিলেন তারা আমাদের কথা শুনেছেন। তারা বলেছেন আমরা এই তারিখটা খেয়াল করতে পারিনি। আপনাদের বিষয়ে কি করা যায় তা আমরা করবো।

১৪ তারিখেই যদি নির্বাচন অনুষ্ঠিত হয়, তাহলে আপনারা নির্বাচনে অংশগ্রহণ করবেন কিনা জানতে চাইলে তিনি সাংবাদিকদের বলেন, এটা এখনই বলতে পারছি না। এ বিষয়ে আমাদের চিন্তা-ভাবনা করতে হবে।

এ সময় নিজেদের অবস্থান জানিয়েছি একটি স্মারক লিপি জমা দেয় দলটি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury