1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে চীনা কোম্পানি ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ‘তুফান’ ছবিতে যোগ দিলেন চঞ্চল চৌধুরী, দেখা যাবে ‘বিশেষ’ চরিত্রে জাতীয় সংসদের সব উন্নয়নের পৃষ্ঠপোষক প্রধানমন্ত্রী: স্পিকার  উপজেলা নির্বাচন: প্রথম ধাপের ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী তরুণদের আস্থা আর বয়োজ্যেষ্ঠদের নির্ভরতার প্রতীক চেয়ারম্যান প্রার্থী সাদ্দাম হোসেন মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ ভোটেথাকছেনই সাবেক স্বাস্থ্যমন্ত্রীর ফুফাতো ভাই ইসরাফিল মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল উপ-সহকারী প্রকৌশলীর সিংগাইরে প্রায় ২ কোটি টাকা ব্যয়ে ব্রিজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করলেন-এমপি টুলু

মানিকগঞ্জে এক মাদক ব্যবসায়ী আটক

  • প্রকাশের সময় : বুধবার, ৯ জুন, ২০২১
  • ৪৫৭ বার দেখা হয়েছে

মানিকগঞ্জ প্রতিনিধি,

মানিকগঞ্জে দেড় কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে সদর থানা পুলিশ।

বুধবার (৯ জুন) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার জাগীর এলাকা থেকে দেড় কেজি গাঁজাসহ তাকে আটক করে সদর থানার উপ পরিদর্শক মোঃ মনিরুজ্জামান ও মোঃ শাহ আলম।

আটককৃত মাদক ব্যবসায়ী মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর ইউনিয়নের দেড়গ্রামের মৃত কিয়াজ উদ্দিনের ছেলে জিন্নাত আলী ওরফে জিন্না বলে জানা গেছে।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আকবর আলী খান বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে তাকে দেড় কেজি গাঁজাসহ আটক করা হয়। পরে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury