1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৩ জুন ২০২১, ০৪:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে জেলা প্রশাসক কাপ স্নুকার টুর্নামেন্টে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস পচা আলু বদলে ভালো আলু দিতে গিয়েই রোসানলে সিংগাইরের ইউএনও মানিকগঞ্জে সরকারী দেবেন্দ্র কলেজের পক্ষ থেকে জেলা প্রশাসককে বিদায়ী সংবর্ধনা মানিকগঞ্জে অ্যাম্বুলেন্সের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত ফের বধূ সাজলেন শ্রাবন্তী কোপায় দল চূড়ান্তে আর্জেন্টিনার চমক বিশ্বে করোনায় মৃত্যু ৩৮ লাখ ছাড়ালো টঙ্গীর বস্তিতে আগুন, শত শত ঘর পুড়ে ছাই মানিকগঞ্জে জেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষ্যে দোয়া মাহফিল ১১ জুন দেশে প্রকৃত গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠিত হয়: তথ্যমন্ত্রী

অর্জুনের গোপন তথ্য ফাঁস করলেন পরিণীতি

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ৬ বার দেখা হয়েছে

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে তার বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। চলতি বছর মুক্তি পেয়েছে তাদের ‘সন্দীপ অউর পিংকি ফারার’ সিনেমাটি।

সম্প্রতি ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে একটি প্রশ্ন উত্তর পর্বে হাজির হয়েছিলেন পরিণীতি। এই সময় ভক্তরা তাকে নানা রকম মজার প্রশ্ন জিজ্ঞাসা করেন। এর মধ্যে একজন ভক্ত অর্জুন সম্পর্কে একটি গোপন তথ্য জানতে চান।

পরবর্তী সময়ে অর্জুনের সঙ্গে ছবি পোস্ট করে পরিণীতি জানান, অর্জুনকে বাইরে থেকে দেখে কঠোর মনে হলেও তিনি খুব নরম মনের মানুষ। এরপর পরিণীতির এই মন্তব্য ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন অর্জুন। পাশাপাশি লিখেছেন, ‘এটি সত্যি।’

বেশ কয়েকবার পেছানোর পর চলতি বছর মার্চে প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘সন্দীপ অউর পিংকি ফারার’ সিনেমাটি। কিন্তু করোনা মহামারির কারণে কয়েকদিনের মধ্যেই প্রদর্শন বন্ধ হয়ে যায়। তবে গত ২০ মে থেকে ডিজিটাল প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে সিনেমাটির স্ট্রিমিং শুরু হয়। এটি পরিচালনা করেছেন দিবাকর ব্যানার্জি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury