1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৩ জুন ২০২১, ০৬:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

পাঁচ উইকেটে অবিশ্বাস্য শাকিল

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ৮ বার দেখা হয়েছে

আমার নিউজ ডেস্ক,

টি-টোয়েন্টিতে একজন বোলার মাত্র চার ওভার বল করার সুযোগ পান, মানে ২৪ বল। এর মধ্যে পাঁচ উইকেট নেওয়া খুবই কঠিন, যা ঢাকা প্রিমিয়ার লিগের এই আসরে দ্বিতীয়বার করে দেখালেন সালাউদ্দিন শাকিল। পারটেক্স স্পোর্টিং ক্লাবকে ১০৪ রানে ধসিয়ে দিতে ফাইফারের কীর্তি গড়েছেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বাঁহাতি মিডিয়াম পেসার।

বিকেএসপিতে ষষ্ঠ ওভারে প্রথম বল হাতে নিয়েই ওপেনার তাসামুল হককে (৬) নুরুল হাসান সোহানের ক্যাচ বানান শাকিল। নিজের দ্বিতীয় ওভারে ওপেনার আব্বাস মুসা ২০ রান করে তার শিকার হন সোহরাওয়ার্দী শুভর ক্যাচ হয়ে।

দ্বিতীয় স্পেলে ১৫তম ওভারে বল হাতে নিয়ে প্রথম ডেলিভারিতে ধীমান ঘোষকে (১৯) মাঠছাড়া করেন শাকিল। শেষ ওভারে বোলিং করতে নেমে টানা দুই বলে জুবায়ের হোসেন (১) ও শাহাদাত হোসেনকে (০) আউট করেন। পারটেক্সের উইকেট ছিল না বিধায় হ্যাটট্রিকের লক্ষ্যে আর বল করতে পারেননি তিনি। ৩.৩ ওভারে ১৬ রান দিয়ে পাঁচ উইকেট গেছে শাকিলের ঝুলিতে।

আগের পাঁচ ম্যাচে ৬ উইকেট নেওয়া শাকিল এই ফাইফারে যৌথভাবে আসরের শীর্ষ উইকেটশিকারি হয়ে গেলেন। মোস্তাফিজুর রহমান ও তার উইকেট সমান ১১টি করে। গত ৫ জুন মোহামেডানের বিপক্ষে প্রাইম ব্যাংকের হয়ে ২২ রানে পাঁচ উইকেট নেন মোস্তাফিজ। তবে সেরা বোলিং ইনিংস এখন শাকিলের দখলে।

এনিয়ে বাংলাদেশের ১৬তম বোলার হিসেবে টি-টোয়েন্টি ক্রিকেটে ৫ উইকেট পেলেন শাকিল। এর আগে মোস্তাফিজ, আরাফাত সানী, আল-আমিন হোসেন, মাশরাফি মুর্তজা, ফরহাদ রেজা, রুবেল হোসেন, নাসির হোসেন, তাসকিন আহমেদ, আবুল হাসান, রবিউল ইসলাম, শফিউল ইসলাম, মুক্তার আলী, আফিফ হোসেন, সাকিব আল হাসান ও ইলিয়াস সানীর পান পাঁচ উইকেট। এদের মধ্যে সাকিব একাই ৫ উইকেট পেয়েছেন চারবার।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury