1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৬:২২ পূর্বাহ্ন

মানিকগঞ্জে জেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষ্যে দোয়া মাহফিল

  • প্রকাশের সময় : শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ৭২ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :
প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষ্যে মানিকগঞ্জে দোয়া ও আলোচনাসভার আয়োজন করেছে স্বেচ্ছাসেবকলীগ।

আজ (শুক্রবার) বিকেলে জেলা আওয়ামীলীগ আয়োজিত এই দোয়া ও আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এবং দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম রাজা। স্বেচ্ছাসেবকলীগ জেলা কমিটির সভাপতি প্রার্থী, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক যুবলীগ নেতা সেলিম পারভেজের পরিচালনায় অনুষ্ঠিত এ দোয়ার অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবকলীগ জেলা কমিটির সভাপতি পদপ্রার্থী, জেলা পরিষদের সদস্য ও সাবেক যুবলীগ নেতা আবুল বাশার, স্বেচ্ছাসেবকলীগ জেলা কমিটির সভাপতি পদপ্রার্থী ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মহিদদুজ্জামান মহিদ, স্বেচ্ছাসেবকলীগ জেলা কমিটির সভাপতি পদপ্রার্থী ও ছাত্রলীগ সরকারী দেবেন্দ্র কলেজ শাখার সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আনোয়ার হোসেন, স্বেচ্ছাসেবকলীগ জেলা কমিটির সাধারণ সম্পাদক পদপ্রার্থী ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এনামুল হক রুবেল, স্বেচ্ছাসেবকলীগ জেলা কমিটির সাধারণ সম্পাদক পদপ্রার্থী ও জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইনামুল ইসলাম সাকিব এবং স্বেচ্ছাসেবকলীগ জেলা কমিটির সাধারণ সম্পাদক পদপ্রার্থী, যুবলীগ নেতা প্রদীপ বসু, মানিকগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি তাপস সাহা প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে নুরুল ইসলাম রাজা বলেন, বিগত তত্ত্বাবধায়ক সরকারের সময়ে, বঙ্গবন্ধুকণ্যা শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা করে কারাগারে বন্দী রাখে। কারাগারের অভ্যন্তরে ঔষধ প্রয়োগে তাঁকে ধীরে ধীরে মেরে ফেলার চেষ্টা করে। কিন্তু মুক্তিপাগল জনতা তাঁকে কারাগার থেকে মুক্ত করে দেশ পরিচালনার দায়িত্ব দেয়। বঙ্গবন্ধু কণ্যা সরকারের প্রধানমন্ত্রীর দায়িত্ব গ্রহণের পর দেশের অভূতপূর্ব উন্নয়ন সাধিত করেছেন। এই উন্নয়নের অগ্রযাত্রায় স্বেচ্ছাসেবকলীগের কর্মীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সকল ভেদাভেদ ভুলে সকল নেতা-কর্মীকে একযোগে কাজ করার আহবান করেন দিনি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury