1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৪:৪৩ পূর্বাহ্ন

মানিকগঞ্জ শহরের খালপাড় এলাকায় রোজ ভ্যালী টেলিকম দোকানে দিনে দুপরে চুরি

  • প্রকাশের সময় : শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ৩১৭ বার দেখা হয়েছে

মানিকগঞ্জ প্রতিনিধি,

মানিকগঞ্জ শহরের খালপাড় এলাকায় রোজ ভ্যালী টেলিকম নামের একটি দোকান থেকে চুরির ঘটনা ঘটেছে। মানিকগঞ্জ সদর থানার পাশেই দিনের আলোয় এমন ঘটনাটি ঘটিয়ে নগত টাকা সহ ১১ টি মোবাইল ফোন নিয়ে চোর পালিয়ে যায়।

রোজ ভ্যলী টেলিকমের মালিক অভিযোগ করেন গত ০৯/০৬/২১  ইং তারিখ বুধবার আমি আমার রোজ ভ্যালী টেলিকম খালপাড় দোকান থেকে সকাল ১১.০০ ঘটিকার সময় দোকান তালা দিয়ে বন্ধ করে বাড়িতে চলে যাই । বাড়ী থেকে দুপুর ২.৩০ ঘটিকার সময় আমার দোকানে আসিয়া দেখি আমার দোকানের তালা নাই । দোকানের ভিতরে ডুকিয়া সবকিছু এলোমেলো পড়ে থাকতে দেখি ,তখন আমি আমার বিকাশের ব্যবসা করার নগদ রক্ষিত ১,৫০,০০০ (এক লক্ষ পঞ্চাশ হাজার ) টাকা এবং বিকাশের ব্যবসা করার মোবাইল ৩টি ও অন্যান্য ব্যবসা যেমনঃ ফেক্সিলোড ,রকেট, নগদ আরো ৮টি মোবাইল মোট ১১ টি মোবাইল ক্যাস থেকে চুরি করে নিয়ে যায় ।

দোকানের মালিক আরো জানান, আমার দোকানে সিসি ক্যামেরা লাগানো আছে বিধায় চুরির ফুটেজ সংরক্ষিত আছে। ইতি পূর্বেও আমার একই দোকানে কয়েকবার চুরি হয়েছে ।

এব্যাপের মানিকগঞ্জ সদর থানায় একটি সাধারন ডায়রি করা হয়েছে। সেখানে দোকান মালিক উল্লেখ করেন তার দোকানে পূর্বে চুরি হবার পরে তিনি মানিকগঞ্জ সদর থানায় বিষয়টি জানিয়ে ছিলেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury