1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৬:৩৬ পূর্বাহ্ন

১১ জুন দেশে প্রকৃত গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠিত হয়: তথ্যমন্ত্রী

  • প্রকাশের সময় : শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ৪৬ বার দেখা হয়েছে

আমার নিউজ ডেস্ক,
২০০৮ সালের ১১ জুন শেখ হাসিনার কারামুক্তিতে দেশে প্রকৃত গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠিত হয় বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।শুক্রবার রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্র মিলনায়তনে ‘আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস’ উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

তথ্যমন্ত্রী বলেন, তত্ত্বাবধায়ক সরকার ২০০৭ সালের ১৬ জুলাই শেখ হাসিনাকে গ্রেফতার করে গণতন্ত্রের পায়ে শিকল পরিয়েছিল। কিন্তু ২০০৮ সালের ১১ জুন শেখ হাসিনা কারামুক্তি পান। তার চেয়ে বড় কথা হলো, তার কারামুক্তির মাধ্যমে দেশে প্রকৃত গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠিত হয়।

বিএনপির নেতাদের উদ্দেশ্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, হাওয়া ভবন তৈরি করে দুর্নীতিতে দেশকে পাঁচবার চ্যাম্পিয়ন করেছিলেন তারা। জঙ্গিদের আস্তানা তৈরি করে দেশকে অনিশ্চয়তার পথেও ঠেলে দিয়েছিলেন।

দেশের মানুষের এখন আর ভাত-কাপড়ের অভাব নেই উল্লেখ করে হাছান মাহমুদ বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, কাজী শহিদুল্লাহ লিটন, নির্মল চ্যাটার্জি, কৃষিবিদ আব্দুস সালাম, অ্যাডভোকেট শাহনাজ আক্তার, সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল সায়েম, আরিফুর রহমান, আবির আল হাসান, মেহেদী হাসান মোল্লা, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক ওবায়দুল হক খান, দফতর সম্পাদক আজিজুল হক আজিজ, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম বিটু, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক একেএম মনোয়ারুল ইসলাম বিপুল প্রমুখ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury