1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৫:২৫ পূর্বাহ্ন

ফের বধূ সাজলেন শ্রাবন্তী

  • প্রকাশের সময় : শনিবার, ১২ জুন, ২০২১
  • ৪৩ বার দেখা হয়েছে

জনপ্রিয় টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ব্যক্তিগত জীবনে তিনবার বিয়ের পিঁড়িতে বসেছেন। ফের বধূ সাজলেন এই অভিনেত্রী।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী। এতে দেখা যাচ্ছে, তার পরনে লাল শাড়ি। হাতে শাঁখা। সিঁথিতে সিঁদুর। চোখের পলক নিচের দিকে, যেন নববধূ। তবে কি চতুর্থবার বিয়ের পিঁড়িতে তিনি? না, একটি ব্রাইডাল ফটোশুটের জন্যই এই সাজে ক্যামেরাবন্দি হয়েছেন শ্রাবন্তী।

২০০৩ সালে পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। এই দম্পতির সন্তান অভিমন্যু। রাজীবের সঙ্গে ছাড়াছাড়ির পর প্রেমিক কৃষাণ ভিরাজকে বিয়ে করেন এই অভিনেত্রী। ২০১৬ সালের জুলাইয়ে শ্রাবন্তী ও কৃষাণের বিয়ে হয়। কিন্তু বছর পেরুতেই বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী। ২০১৯ সালে রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

কিন্তু রোশানের সঙ্গেও অনেকদিন থেকেই এই অভিনেত্রীর টানাপোড়েন চলছে। গত বছর দুর্গাপূজার সময় থেকেই আলাদা থাকছেন তারা। শোনা যাচ্ছে, তাদের সংসার ভাঙতে চলেছে। যদিও শ্রাবন্তীর সঙ্গে আবারো সংসার করতে চান রোশান। আদালতে এ বিষয়ে মামলাও দায়ের করেছেন। তবে শ্রাবন্তী নাকি তার কাছে ফিরতে রাজি নন।

 

/মহিদ

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury