1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৬:১০ পূর্বাহ্ন

মানিকগঞ্জে ডাকাত দলের ৬ সদস্য গ্রেপ্তার

  • প্রকাশের সময় : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ১৫৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

দেশের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে মানিকগঞ্জের সাটুরিয়া থানা পুলিশ।

রোববার (১৩)  দুপুরে গ্রেপ্তার হওয়া ডাকাতদের বিষয়ে প্রেস বিফ্রিংকালে বিষয়টি নিশ্চিত করেছেন মানিকগঞ্জের পুলিশ সুপার রিফাত রহমান শামীম।

গ্রেপ্তার হওয়া ডাকাতেরা হলেন— গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার তিলকপাড়া এলাকার শফি মিয়ার ছেলে সুরুজ মিয়া (২৬), গাইবান্ধা সদর উপজেলার কাশাদহ গ্রামের উজ্বল মিয়া (২৪), একই জেলার পলাশবাড়ি উপজলোর দুর্গাপুর গ্রামের জব্বার মিয়ার চেলে গোলজার ওরফে সাগর (৩৫), বগুড়া জেলার গাবতলী থানার সন্ধ্যাবাড়ি এলাকার রফিকুল ইসলামের ছেলে শাহিন (৩০) এবং টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার শাহ আলমের ছেলে টুটুল মিয়া (৩০)।

এদের মধ্যে সুরুজের বিরুদ্ধে অস্ত্র ও ডাকাতিসহ ৪টি মামলা চলমান, উজ্বলের বিরুদ্ধে খুন ও ডাকাতিসহ ৪টি মামলা এবং শাহিনের বিরুদ্ধে ২টি মামলা চলমান রয়েছে।

মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা জানান, জেলার সাটুরিয়া উপজেলার তিল্লী ব্রিজ এলাকায় ২ জুন এবং ৮ জুন রাতে গাছের গুঁড়ি ফেলে ডাকাতি করে এই ডাকাতদল। পরে অভিযান চালিয়ে প্রথমে কারুন এবং পরে পৃথক অভিযানে অন‌্য আসামিদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া ডাকাতদলের নিকট থেকে ৪০টি মোবাইল ফোন, এক রাউন্ড গুলিসহ একটি পিস্তল, সোনা, রুপার জুয়েলারি, নগদ টাকা, ফ্রিজসহ বিভিন্ন রকমের দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। গ্রেপ্তার হওয়া ডাকাতদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আশরাফুল আলম।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury