1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৫:৫১ পূর্বাহ্ন

বিক্রেতা সংকটে ৭ কোম্পানির শেয়ার

  • প্রকাশের সময় : সোমবার, ২১ জুন, ২০২১
  • ৩৩ বার দেখা হয়েছে

আমার নিউজ ডেস্ক,

পুঁজিবাজারে সোমবার (২১ জুন) লেনদেন শুরুতে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা লক্ষ্য করা গেছে। লেনদেন চলাকালীন সময়ে ৭ কোম্পানির দর বাড়ায় বিক্রেতারা শেয়ার বিক্রি করতে চায়নি। ফলে এসব কোম্পানির শেয়ার বিক্রেতা সংকটে পড়েছে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

যেসব কোম্পানির শেয়ার বিক্রেতা সংকটে পড়েছে সেগুলো মধ্যে ৩টি প্রতিষ্ঠান সদ্য ওভার দ্যা কাউন্টার মার্কেট থেকে মূল মার্কেটে ফিরে আসা। কোম্পানিগুলো হলো- তমিজউদ্দিন টেক্সটাইল, মুন্নু ফেব্রিক্স এবং বাংলাদেশ মনোস্পুল পেপার। এছাড়া আলিফ ইন্ডাস্ট্রিজ, ইন্ট্রাকো, খান ব্রাদার্স এবং তুংহাই নিটিংয়ের শেয়ারও বিক্রেতা সংকটে পড়েছে।
জানা গেছে, রোববার তমিজউদ্দিন টেক্সটাইলের শেয়ার দর ছিল ২১ টাকা। সোমবার কোম্পানির শেয়ার দর বেড়ে সর্বশেষ ২৩.১০ টাকায় লেনদেন হয়েছে। কোম্পানিটির শেয়ার দর ২.১০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

বাংলাদেশ মনোস্পুল পেপার: আগের কার্যদিবসে কোম্পানির দর ছিল ৮৮.৪০ টাকা। আজ দর বেড়ে কোম্পানিটির শেয়ার সর্বশেষ ৯৭.২০ টাকায় বেচাকেনা হয়েছে। কোম্পানিটির শেয়ার দর ৮.৮০ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

মুন্নু ফেব্রিক্স: আগের কার্যদিবসে কোম্পানির দর ছিল ১৭.৬০ টাকা। আজ দর বেড়ে কোম্পানিটির শেয়ার সর্বশেষ ১৯.৩০ টাকায় লেনদেন হয়েছে। কোম্পানিটির শেয়ার দর ১.৭০ টাকা বা ৯.৬৫ শতাংশ বেড়েছে।

আলিফ ইন্ডাস্ট্রিজ: আগের কার্যদিবসে কোম্পানির দর ছিল ৩৬.৩০ টাকায়। আজ দর বেড়ে কোম্পানিটির শেয়ার সর্বশেষ ৩৯.৯ টাকায় লেনদেন হয়েছে। কোম্পানিটির শেয়ার দর ৩.৬০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

ইন্ট্রাকো: আগের কার্যদিবসে কোম্পানির দর ছিল ২০.২০ টাকা। আজ দর বেড়ে কোম্পানিটির শেয়ার সর্বশেষ ২২.২০ টাকায় বেচাকেনা হয়েছে। কোম্পানিটির শেয়ার দর ২ টাকা বা ৯.৯০ শতাংশ বেড়েছে।

খান ব্রাদার্স: আগের কার্যদিবসে কোম্পানির দর ছিল ১১.৮০ টাকা। আজ দর বেড়ে কোম্পানিটির শেয়ার সর্বশেষ ১২.৯০ টাকায় বেচাকেনা হয়েছে। কোম্পানিটির শেয়ার দর ১.১০ টাকা বা ৯.৩২ শতাংশ বেড়েছে।

তুংহাই নিটিং: আগের কার্যদিবসে কোম্পানির দর ছিল ৪.৩০ টাকা। আজ দর বেড়ে কোম্পানিটির শেয়ার সর্বশেষ ৪.৭০ টাকায় লেনদেন হয়েছে। কোম্পানিটির শেয়ার দর ০.৪০ টাকা বা ৯.৩০ শতাংশ বেড়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury