1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পরিবেশ দূষনের দিক দিয়ে বাংলাদেশ একটি বিপদজনক পরিস্থিতি মোকাবেলা করছে: গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী সিংগাইরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা উপজেলা ভোটে লড়তে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ আল—আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা মানিকগঞ্জ সম্পাদক পরিষদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা পরীমনির বিরুদ্ধে নাসির উদ্দিনের মামলায় পিবিআইয়ের প্রতিবেদন টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা ২৪ এপ্রিল থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে: পরিবেশমন্ত্রী

  • প্রকাশের সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ৩০২ বার দেখা হয়েছে

আমার নিউজ ডেস্ক,

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার করোনা মহামারির শুরু থেকে বর্তমান সময় পর্যন্ত অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করে যাচ্ছে। সরকারের এই মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহতভাবে চলমান থাকবে।  কেউ খাদ্যের অভাবে থাকবে না।

রোববার (১৮ জুলাই ) এক অনুষ্ঠানে রাজধানীর  সরকারি বাসভবন হতে অনলাইনে যুক্ত  প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে মৌলভীবাজারের জুড়ী উপজেলায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৯১৯২ জন দুস্থ ও অসহায়দের মাঝে দশ কেজি করে ভিজিএফ চাল বিতরণ উপলক্ষে এ আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত জনপ্রতিনিধিসহ সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্যে পরিবেশমন্ত্রী বলেন, এদেশের মালিক জনগণ। তাই সর্বোচ্চ গুরুত্ব ও সম্মানের সাথে ত্রাণ গ্রহণকারী জনগণের মাঝে ত্রাণ বিতরণ করতে হবে।  সতর্কতার সাথে করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য তিনি এ সময় জনগণের প্রতি আহ্বান জানান।

জুড়ী উপজেলার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রনজিতা শর্ম্মা এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস প্রমুখ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury