1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
তরুণদের আস্থা আর বয়োজ্যেষ্ঠদের নির্ভরতার প্রতীক চেয়ারম্যান প্রার্থী সাদ্দাম হোসেন মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ ভোটেথাকছেনই সাবেক স্বাস্থ্যমন্ত্রীর ফুফাতো ভাই ইসরাফিল মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল উপ-সহকারী প্রকৌশলীর সিংগাইরে প্রায় ২ কোটি টাকা ব্যয়ে ব্রিজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করলেন-এমপি টুলু মানিকগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপিপন্থী দুই নেতার বহিষ্কার দাবিতে মিছিল মানিকগঞ্জে সেতুর উপর ট্রাক বিকল, ঝিটকা – মানিকগঞ্জ সড়কে যান চলাচল বন্ধ, ভোগান্তি বার্সেলোনাকে হারিয়ে শিরোপার আরও কাছে রিয়াল ভাড়াটিয়ার ঘরে মিললো বাড়িওয়ালার স্ত্রীর গলাকাটা লাশ ঢাকায় দুই দুর্ঘটনা: পোশাক ও পরিচ্ছন্নতাকর্মীর মৃত্যু মে মাসে ঢাকা আসছেন বিনয় কোয়াত্রা

হরিরামপুরে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার চাল বিতরণ

  • প্রকাশের সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ২৮০ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার বয়ড়া ইউনিয়নে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তায় জিআর খাদ্য শস্যের আওতায় ৫. মে. টন চাল বিতরণ করা হয়েছে।

সোমবার(১৯জুলাই) ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে সকাল ১০টা থেকে এ বিতরণ কার্যক্রম শুরু হয়। এসময় প্রতিটি পরিবারের জন্য ১০ কেজি করে সর্বমোট ৫০০ পরিবারকে এ মানবিক সহায়তা প্রদান করা হবে বলে জানা যায়।

এ ব্যাপারে বয়ড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুর রহমান তুষার জানান, জিআর খাদ্য শস্যের আওতায় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তায় এ চাল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মালা বড়াল ও ইউপি সদস্য খলিলুর রহমান খান,মেহেদী হাসান সুইম,ফরিদুর রহমান ফরিদ প্রমুখ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury