1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে ফুঁ দিয়ে আগুন ধরিয়ে দেয়া সাধুবাবাকে খুঁজে পেয়েছে পুলিশ মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত | আমার নিউজ আগামী ২০ দিনের মধ্যে ১২ থেকে ১৭ বছরের শিক্ষার্থীদেরও টিকা দেওয়া হবে- মানিকগঞ্জে স্বাস্থ্য মন্ত্রী গবেষণা: ফাইজারের চেয়ে মডার্নার টিকা বেশি কার্যকর টেকসই ভবিষ্যতের জন‌্য প্রধান অর্থনীতির দেশগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী মানিকগঞ্জের পশ্চিম সেওতা ঐতিহ্যবাহী ভেলা ভাসানো উৎসব অনুষ্ঠিত মানিকগঞ্জে আওয়ামী লীগ নেতা আপেলের কন্যা সৃষ্টির জন্মদিনে ছিন্নমুল অসহায় মানুষের মাঝে খাবার বিতরন গৌরীপুরে রাস্তার দু’ধারে পুকুরের সারি ও খালাখন্দে ভরা রাস্তায় জনদূর্ভোগ চরমে মানিকগঞ্জে হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার | আমার নিউজ মানিকগঞ্জে মাছ মারা দ্বন্দ্বের জেরে জেলেকে কুপিয়ে জখম, আটক ১

ময়মনসিংহের গৌরীপুরে ১০০ বোতল ফেনসিডিলসহ মাদককারবারি আটক

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ১৫৮ বার দেখা হয়েছে

মো. মোজাম্মেল হোসেন,গৌরীপুর, ময়মনসিংহ:

ময়মনসিংহ জেলার গৌরীপরে ১০০ বোতল ফেনসিডিলসহ আবু সাঈদ (৩০) নামে এক মাদককারবারিকে আটক করেছে মোবাইল কোর্ট।

শুক্রবার (২৩ জুলাই) সকাল ১১টায় গৌরৗপুর-শ্যামগঞ্জ সড়কের মেছিডেঙ্গি এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক আবু সাঈদ ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার কালিবাজাইল গ্রামের মোঃ আব্দুল গণির ছেলে। এ সময় সাথে থাকা এক  মোটরসাইকেল আরোহী পালিয়ে যায়।

শুক্রবার বেলা ১২টার দিকে গৌরীপুর উপজেলা অফিসার্স ক্লাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ এক সংবাদ সম্মেলনে জানান, ভারতের সীমান্ত এলাকা দূর্গাপুর থেকে মোটরসাইকেল করে বিপুল পরিমাণ ফেনসিডিল ময়মনসিংহ শহরে নেওয়া হচ্ছিল এমন খবরে উপজেলার মেছিডেঙ্গি এলাকায় সকাল ১১টার দিকে একটি সন্দেহভাজন মোটরসাইকেলকে আটক করা হয়। আটকের সময় মোটরসাইকেলসহ চালক ব্যাগ ও একজনকে রেখে পালিয়ে যায়। এদের ধরতে গিয়ে মাদককারবারির কামড়ে এক আনসার সদস্য আহত হয়েছেন।

আটক আবু সাঈদ জানান, পালিয়ে যাওয়া ব্যক্তির নাম শিবলু (৩৫)। তার বাড়ি ময়মনসিংহের আকুয়ার ভাঙাপুল এলাকায়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জানায়, পেছন থেকে ধাওয়া দিলে আবু সাঈদ মোটরসাইকেল থেকে পড়ে যায়। এ সময় তার সাথে থাকা ব্যাগটি রাস্তায় ফেলে দৌঁড় দেয়। ব্যাগ খুলে দেখা যায় ভিতরে ফেনসিডিলের বোতল। পরে ভ্রাম্যমাণ আদালতের সাথে থাকা পুলিশ ও আনসার সদস্যরা দৌড়ে আবু সাঈদকে আটক করে। ব্যাগে ১০০ বোতল ফেনসিডিল, একটি অ্যান্ড্রয়েড ও একটি সাধারণ মোবাইল পাওয়া যায়। তাদের বিরুদ্ধে গৌরীপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়।

সংবাদ সম্মেলনে আরও বলা হয়, লকডাউন বাস্তবায়ন, মাস্ক না পরা ও সামাজিক দূরত্ব বজায় না রাখায় ৫ জনকে অর্থদণ্ড করা হয়েছে।  মোবাইল কোর্ট পরিচালনায় সার্বিক সহায়তা করেন, সেনাবাহিনী ও বাংলাদেশ পুলিশ, গৌরীপুর থানা পুলিশ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury