1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে বন্ধ শপিং মল ও দোকানপাট

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ৪৮১ বার দেখা হয়েছে

মো: মহিদ
করোনাভাইরাসের সংক্রমণ রোধে শুক্রবার (২৩ জুলাই) সকাল ৬টা থেকে সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ শুরু হয়েছে। এই বিধিনিষেধ শুরু হবার সাথে সাথেই সরকারি নির্দেশনা অনুযায়ী বন্ধ রয়েছে মানিকগঞ্জ শহরের সকল শপিং মল ও দোকানপাট। তবে নিত্যপ্রয়োজনীয় ও ফামের্সি খোলা রয়েছে। খোলা রয়েছে পাড়া মহল্লার কিছু দোকানও।
তবে বিধিনিষেধের প্রথম দিনে মানিকগঞ্জ সরব রয়েছে পুলিশ। সকাল থেকেই বন্ধ রয়েছে সব ধরনের গণপরিবহন। মাঝেমধ্যে কিছু মোটরসাইকেল ও সিএনজি অটোরিকশা সড়কে দেখা গেলেও তাদের পড়তে হচ্ছে পুলিশি জেরায়।
শুক্রবারে (২৩ জুলাই) শহরের মার্কেটসহ আরও বেশ কিছু এলাকা ঘুরে দেখা গেছে এ চিত্র। এদিকে, লকডাউনের প্রথম দিন ভোর থেকে মানিকগঞ্জ শহরের সকল প্রবেশপথ ও গুরুত্বপূর্ণ পয়েন্টে চেকপোস্ট বসিয়ে তল্লাশি শুরু করে পুলিশ। রাস্তার মোড়ে মোড়ে পুলিশ টহল দিচ্ছে। অতি জরুরি প্রয়োজন ছাড়া মানুষও ঘর থেকে বের হচ্ছেন না। ফলে শহরের রাস্তাগুলো যান ও জনশূন্য রয়েছে।
মানিকগঞ্জ থানার অফিসার ইনচার্জ আকবর আলী খান বলেন, বিধিনিষেধ বাস্তবায়নে শহরের কয়েকটি প্রবেশ পথের মোড়ে মোড়ে তল্লাশি চালানো হচ্ছে। একান্ত জরুরি প্রয়োজন ছাড়া কেউ বাইরে বের হলে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury