1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৪:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পবিত্র আশুরা উপলক্ষে সোচ্চার ভুমিকায় মানিকগঞ্জ পুলিশ পবিত্র আশুরা আজ মানিকগঞ্জে কর্নেল মালেক মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে জরুরি বিভাগের সেবার উদ্ধোধন মানিকগঞ্জের ঘিওরের নালী ইউনিয়নে খালের পানি প্রবাহের মুখ বন্ধ করার প্রতিবাদে মানববন্ধন করেছে ক্ষতিগ্রস্থ কৃষকরা শিল্পী ও সাংবাদিকের চিকিৎসার সাহায্যে এগিয়ে এলেন জেলা প্রশাসক বাস ভাড়া বাড়িয়ে প্রজ্ঞাপন জারি করেছে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ। ডিজেলের দাম কমায় বাসভাড়া কমলো শ্রীলঙ্কায় বাংলাদেশ ও চীনের দ্বিপাক্ষিক বৈঠকে ৪ চুক্তি সই হরিরামপুরে আগুনে পুড়ে গেছে ৭টি ঘর,অসুস্থ হয়ে বৃদ্ধার মৃত্যু পরিবহন মালিকদের দ্রুত ভাড়া সমন্বয়ের দাবি

হোয়াটসঅ্যাপে চালু হলো ‘ভিউ ওয়ান্স’ ফিচার

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ২৩১ বার দেখা হয়েছে

অ্যান্ড্রয়েড এবং আইওএস ব্যবহারকারীদের জন্য নতুন ফিচার ‘ভিউ ওয়ান্স’ উন্মুক্ত করা শুরু করেছে হোয়াটসঅ্যাপ কর্তৃপক্ষ। ফেসবুক মালিকানাধীন এই অ্যাপে অনেকদিন ধরেই ‘ভিউ ওয়ান্স’ ফিচার চালু হবে বলে শোনা যাচ্ছিল। অবশেষে ফিচারটি চালু করা হয়েছে। খুব শিগগির সকল হোয়াটসঅ্যাপ ব্যবহারকারী এটি উপভোগ করতে পারবেন।

‘ভিউ ওয়ান্স’ ফিচারের আওতায় ছবি বা ভিডিও একবার দেখার পর স্বয়ংক্রিয়ভাবে মুছে যাবে। অর্থাৎ হোয়াটসঅ্যাপে এই ফিচারের মাধ্যমে একজন ইউজার অন্য ইউজারকে যে মিডিয়া ফাইল পাঠাবেন তা একবার দেখার পর ডিলিট হয়ে যাবে।

হোয়াটসঅ্যাপ কর্তৃপক্ষ জানিয়েছে, ‘ভিউ ওয়ান্স’ ফিচারের মাধ্যমে আসা কোনো ছবি বা ভিডিও ফোনের গ্যালারিতে সেভ হবে না। এ জাতীয় ফাইল সেভ, শেয়ার, স্টার মার্ক, ফরোয়ার্ড কোনোকিছুই করা যাবে না। ফাইলগুলো একবার দেখার পর সম্পূর্ণভাবে ডিলিট হয়ে যাবে।

জানা গেছে, এ ফিচারের মাধ্যমে পাঠানো ছবি বা ভিডিও ১৪ দিনের মধ্যে রিসিভার যদি না দেখেন, তাহলে ওই মিডিয়া ফাইলগুলো আপনাআপনি বাতিল হয়ে যাবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury