1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে ফুঁ দিয়ে আগুন ধরিয়ে দেয়া সাধুবাবাকে খুঁজে পেয়েছে পুলিশ মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত | আমার নিউজ আগামী ২০ দিনের মধ্যে ১২ থেকে ১৭ বছরের শিক্ষার্থীদেরও টিকা দেওয়া হবে- মানিকগঞ্জে স্বাস্থ্য মন্ত্রী গবেষণা: ফাইজারের চেয়ে মডার্নার টিকা বেশি কার্যকর টেকসই ভবিষ্যতের জন‌্য প্রধান অর্থনীতির দেশগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী মানিকগঞ্জের পশ্চিম সেওতা ঐতিহ্যবাহী ভেলা ভাসানো উৎসব অনুষ্ঠিত মানিকগঞ্জে আওয়ামী লীগ নেতা আপেলের কন্যা সৃষ্টির জন্মদিনে ছিন্নমুল অসহায় মানুষের মাঝে খাবার বিতরন গৌরীপুরে রাস্তার দু’ধারে পুকুরের সারি ও খালাখন্দে ভরা রাস্তায় জনদূর্ভোগ চরমে মানিকগঞ্জে হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার | আমার নিউজ মানিকগঞ্জে মাছ মারা দ্বন্দ্বের জেরে জেলেকে কুপিয়ে জখম, আটক ১

ঘিওরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

  • প্রকাশের সময় : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৩১৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার,

মানিকগঞ্জের ঘিওরে এক গৃগবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার সিংজুরী ইউনিয়নের দেওভোগ গ্রামে শশুর বাড়ি থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার হয়। নিহত গৃহবধূর নাম বিথী আক্তার (২২)। তার স্বামীর নাম মোঃ বশির । সে ঘিওর উপজেলার নকিববাড়ী গ্রামের মোঃ কদ্দুস মন্ডলের মেয়ে। তার দুই বছরের এক শিশু ছেলে রয়েছে।
ঘটনার পর থেকে তার স্বামী পলাতক রয়েছে। নিহতের পরিবারের দাবি তাকে হত্যা করে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করা হচ্ছে।

নিহতের কাকা মোঃ আক্তার হোসেন মন্ডল জানান, ঘিওর উপজেলার দেওভোগ গ্রামের মোঃ আবুল মন্ডলের ছেলে বশিরের সাথে প্রায় দশ বছর বিথীর বিয়ে হয়। দাম্পত্য কলহের জেরে নিহত গৃহবধূর কয়েকদিন যাবত স্বামীর সাথে মনোমালিণ্য চলছিল। এরপর গত রাত্রে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার খবর পাওয়া যায়। তাকে মারধর করে হত্যা করা হয়েছে বলে দাবি করেন তিনি।

ঘটনার বিষয়ে ঘিওর থানার এস আই মোঃ বেলাল হোসেন জানান, খবর পেয়ে সকালেই লাশ উদ্ধার করি। এবিষয়ে থানায় একটা অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।
এ বিষয়ে ঘিওর থানার (ওসি তদন্ত) মোঃ মহব্বত খান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত চলছে। ময়না তদন্তের রিপোর্ট এবং তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury