1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০২:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে ফুঁ দিয়ে আগুন ধরিয়ে দেয়া সাধুবাবাকে খুঁজে পেয়েছে পুলিশ মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত | আমার নিউজ আগামী ২০ দিনের মধ্যে ১২ থেকে ১৭ বছরের শিক্ষার্থীদেরও টিকা দেওয়া হবে- মানিকগঞ্জে স্বাস্থ্য মন্ত্রী গবেষণা: ফাইজারের চেয়ে মডার্নার টিকা বেশি কার্যকর টেকসই ভবিষ্যতের জন‌্য প্রধান অর্থনীতির দেশগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী মানিকগঞ্জের পশ্চিম সেওতা ঐতিহ্যবাহী ভেলা ভাসানো উৎসব অনুষ্ঠিত মানিকগঞ্জে আওয়ামী লীগ নেতা আপেলের কন্যা সৃষ্টির জন্মদিনে ছিন্নমুল অসহায় মানুষের মাঝে খাবার বিতরন গৌরীপুরে রাস্তার দু’ধারে পুকুরের সারি ও খালাখন্দে ভরা রাস্তায় জনদূর্ভোগ চরমে মানিকগঞ্জে হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার | আমার নিউজ মানিকগঞ্জে মাছ মারা দ্বন্দ্বের জেরে জেলেকে কুপিয়ে জখম, আটক ১

ব্যতিক্রমী আয়োজনের মাধ্যমে সাটুরিয়ার হরগজে ক্লাস শুরু

  • প্রকাশের সময় : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ১০৪ বার দেখা হয়েছে

সাটুরিয়া প্রতিনিধি,

মানিকগঞ্জের সাটুরিয়ায় ব্যতিক্রমী আয়োজনের মাধমে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে উপজেলার হরগজ শহীদ স্বৃতি উচ্চ বিদ্যালয়ে ক্লাশ শুরু হয়েছে। ক্লাসের আগে বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন প্রতিষ্ঠাতা।

বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাস্ক পড়ে, জীবাণুনাশক ইস্প্রে করে, সাবান দিয়ে হাত শারিরীক দুরত্ব বজায় রেখে ক্লাসে বসতে দেওয়া হয়েছে। এর আগে শনিবারের মধ্যে সকল ক্লাশ রুম, বিদ্যালয় আঙ্গিনা পরিস্কার করা হয়। শ্রেণী কক্ষে শারিরীক দুরত্ব বজায় নিশ্চিত রেখে করা হয় আসন বিন্যাস। সেই মতে রবিবার পাঠাদান করা হয়।

রবিবার সকাল সাড়ে ৯ টার দিকে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আ খ ম নূরুল হক, হরগজ ইউপি চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন খান জ্যোতি, প্রধান শিক্ষক মুহাম্মদ বজলুর রহমানসহ রোবার স্কাউট দল অবস্থান নেন বিদ্যালয়ের প্রধান ফটকে। প্রতিটি শিক্ষার্থীদের তাপমাত্রা মেপে ভিতরে প্রবেশ করানো হয়। মাস্ক ছাড়া কোন শিক্ষার্থী বিদ্যালয় চত্তরে প্রবেশ করতে দেওয়া হয়নি। এর পর প্রতিটি শিক্ষার্থী সাবান পানি দিয়ে হাত ধুয়ে ক্লাস রুমে যান।

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আ খ ম নূরুল হক বলেন, প্রায় দেড় বছর পর ক্লাশ শুরু হচ্ছে। তাই আমার ব্যাক্তিগত উদ্যোগে শিক্ষক ও শিক্ষার্থীদের উৎসাহ দেবার জন্য রজনীগন্ধা ফুল দিয়ে বরণ করে নিলাম।

হরগজ ইউপি চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন খান জ্যোতি বলেন, আমার ইউনিয়ন পরিষদের উদ্যোগে একাধিকবার মাস্ক বিতরণ করা হয়েছে। তুমরা স্বাস্থ্যবিধি মেনে চলবে। তবেই করেনা প্রতিরোধ করা সম্বভব।

বিদ্যালয়ে প্রধান শিক্ষক মুহাম্মদ বজলুর রহমান বলেন, তোমরা যদি নিয়ম না মেনে ক্লাস করতে থাক। আবার যদি করোনা প্রকোপ বেড়ে যায়, পূনরায় বিদ্যালয় বন্ধ ঘোষনা আসতে পারে। তাই তোমরা যে পর্যন্ত করোনার ভ্যাকসিন যে পর্যন্ত না পাচ্ছ সে পর্যন্ত ঘর থেকে বের হলেই মাস্ক পড়তে হবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury