1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পরিবেশ দূষনের দিক দিয়ে বাংলাদেশ একটি বিপদজনক পরিস্থিতি মোকাবেলা করছে: গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী সিংগাইরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা উপজেলা ভোটে লড়তে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ আল—আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা মানিকগঞ্জ সম্পাদক পরিষদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা পরীমনির বিরুদ্ধে নাসির উদ্দিনের মামলায় পিবিআইয়ের প্রতিবেদন টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা ২৪ এপ্রিল থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

আগামী ২০ দিনের মধ্যে ১২ থেকে ১৭ বছরের শিক্ষার্থীদেরও টিকা দেওয়া হবে- মানিকগঞ্জে স্বাস্থ্য মন্ত্রী

  • প্রকাশের সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৭১৮ বার দেখা হয়েছে
এস এম আকরাম হোসেনঃ
 স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, ১২ বছর থেকে ১৭ বছরের শিশু যারা স্কুল কলেজের পড়ুয়া শিক্ষার্থীদের আগামী ২০ দিনের মধ্যে আমেরিকার ফাইজারের টিকা দেওয়া হবে।   করোনা নিয়ন্ত্রণে আছে বলে শিক্ষা প্রতিষ্ঠান খোলা হয়েছে এবং  শিল্প কারখানা সচল রয়েছে বলে অর্থনৈতিক চাকা সচল রয়েছে।
শনিবার(১৮ সেপ্টেম্বর) দুপুরের দিকে পৌর ভবনে মানিকগঞ্জ পৌরসভার উন্নয়নকল্পে ভবিষ্যৎ পরিকল্পনার মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
মন্ত্রী  আরো বলেন, বাংলাদেশসহ পৃথিবীর ৮ টি দেশকে লাল তালিকা ভুক্ত করেছিলো তবে সেখান থেকে আমাদের দেশের নাম এখন সেই লাল তালিকা থেকে বাদ দিয়েছে যুক্তরাষ্ট্র। এ পর্যন্ত আমরা আড়াই কোটি মানুষকে টিকা দিয়েছি এবং আমরা ডাব্লিউএইচও’র সঙ্গে আরো ১০ কোটি টিকা নেওয়র জন্য চুক্তি করেছি। করোনা নিয়ন্ত্রণে নাই বলে সোমেলিয়ার প্রধানমন্ত্রী তার ক্ষমতা হারিয়েছে এবং থাইল্যান্ডের সরকার প্রধানেরও অবস্থা সূচনীয়।
এ সময় জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও পৌর মেয়র মোঃ রমজান আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি বক্তব্য রাখেন জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ, পুলিশ সুপার মুহাম্মদ গোলাম আজাদ খান, জেলা পরিষদের চেয়ারম্যান ও  জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ডায়বেটিক সমিতির সাধারন সম্পাদক সুলতানুল আজম খান আপেল, প্যানেল মেয়র ও জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা, টিএলসির সদস্য খবিরুল আলম চৌধুরী, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী নীনা রহমান, সহ অন্যান্যরা। অনুষ্ঠানের সঞ্চালনা করেন প্যানেল মেয়র-২ তছলিম মিয়া।
এসময় উপস্থিত ছিলেন মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সাধারণ সম্পাদক বিপ্লাব চক্রবর্তী, সাবেক সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, পৌরসভার সচিব মোঃ বজলুর রহমান, নির্বাহী প্রকৌশলী বেল্লাল হোসেন,সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আফসার উদ্দিন সরকার,  পৌর আওয়ামীলীগের সভাপতি মোনায়েম খান, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, নাজমা আক্তার, রাজিয়া সুলতানা, ডাঃ জেসমিন আক্তার,
কাউন্সিল আরশেদ আলী বিশ্বাস, আবুল কালাম আজাদ মাস্টার, নুরুল ইসলাম কুইন্টা, আবু মোঃ নাহিদ, শায়েখ শিবলী,মোঃ কবির হোসেনসহ পৌরসভার টিএলসির সদস্যবৃন্দ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury