1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
গণপটিুনিতে ফরদিপুরে দুই ভাইয়রে মৃত্যু পরিবেশ দূষনের দিক দিয়ে বাংলাদেশ একটি বিপদজনক পরিস্থিতি মোকাবেলা করছে: গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী সিংগাইরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা উপজেলা ভোটে লড়তে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ আল—আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা মানিকগঞ্জ সম্পাদক পরিষদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা পরীমনির বিরুদ্ধে নাসির উদ্দিনের মামলায় পিবিআইয়ের প্রতিবেদন টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা

মানের মাইলফলক ছোঁয়ার দিনে লিভারপুলের জয়

  • প্রকাশের সময় : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৩০৬ বার দেখা হয়েছে

লিভারপুলের হয়ে শনিবার রাতে মাইলফলক ছুঁয়েছেন সাদিও মানে। অলরেডদের জার্সি গায়ে করেছেন ১০০তম গোল। তার মাইলফলক ছোঁয়ার দিনে লিভারপুল ৩-০ ব্যবধানে হারিয়েছে ক্রিস্টাল প্যালেসকে।

মানে আজ আরও একটি রেকর্ড গড়েছেন। প্রিমিয়ার লিগের একমাত্র খেলোয়াড় হিসেবে একই দলের বিপক্ষে টানা ৯ ম্যাচে গোল করার রেকর্ড গড়েছেন।

প্রথমার্ধের শেষ দিকে মানের গোলে এগিয়ে যায় লিভারপুল। দ্বিতীয়ার্ধে আরও দুটি গোল পায় তারা। তার একটি করেন মোহাম্মদ সালাহ। অন্যটি করেন নাবি কেইটা। তাতে প্রিমিয়ার লিগে অলরেডদের অপরাজিত থাকার ধারা অব্যাহত থাকলো। অন্যদিকে এই জয়ে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষস্থানও অক্ষুন্ন রেখেছে জার্গেন ক্লপের শিষ্যরা। ৫ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ১৩ পয়েন্ট।

ঘরের মাঠে শুরু থেকেই প্রভাব বিস্তার করে খেলে লিভারপুল। তাতে সুযোগও আসে বেশ। তবে সবচেয়ে ভালো সুযোগটি এসেছিল ম্যাচের ৩৮ মিনিটে। এ সময় গোলের দারুণ সুযোগ পেয়েছিলেন দিয়েগো জতা। কিন্তু কাছ থেকে শট নিয়েও বারের ওপর দিয়ে মারেন।

বিরতিতে যাওয়ার ২ মিনিট আগে ম্যাচের অচলবস্থার অবসান ঘটান মানে। এ সময় মোহাম্মদ সালাহ’র নেওয়া হেড ফিরিয়ে দেন ক্রিস্টালের গোলরক্ষক গুয়েতা। কিন্তু সেটা চলে যায় মানের কাছে। মানে জালে জড়াতে ভুল করেননি। এর মধ্য দিয়ে লিভারপুলের হয়ে সবশেষ ১৪ ম্যাচে ১৩তম গোল করেন মানে।ৎৎ

দ্বিতীয়ার্ধে আরও প্রভাব বিস্তার করে খেলে লিভারপুল। ৭৮ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন সালাহ। এ সময় কর্নার থেকে আসা বলে হেড নেন ভির্জিল ফন দিক। বল সেখান থেকে চলে আসে সালাহ’র সামনে। সালাহ হাফ ভলিতে জালে পাঠান বল।

ম্যাচের শেষ মুহূর্তে দারুণ এক গোল করে ৩-০ ব্যবধানের জয় নিশ্চিত করেন কেইটা। এ সময় ক্রিস্টালের গোলরক্ষক গুয়েতা লাফিয়ে উঠে পাঞ্চ করে বল ডি বক্সের বাইরে পাঠান। সেটাতে কিক নেন কেইটা। বিদ্যুৎ গতিতে বল জালে জড়ায়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury