1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে আনন্দ ভ্রমন অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ৪৮০ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টারঃ

মানিকগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে আনন্দ ভ্রমন অনুষ্ঠিত হয়েছে।  শনিবার  সকাল ৯ টার দিকে জেলা শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠ থেকে বাসে চড়ে  হরিরামপুর উপজেলার আন্দার মানিক ঘাট হয়ে ট্রলার ও স্পীডবোটে পদ্মা পাড়ি দিয়ে যাওয়া হয় লেছড়াগঞ্জের হরিণঘাটে।
নাচ-গানসহ নানা আয়োজনের মধ্যে দিয়া সারাদিন সকল সদস্যরা আনন্দ উপভোগ করে। এরপর সন্ধ্যায় বিভিন্ন খেলায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এই আয়োজনে সার্বিক সহযোগিতা করেন হরিরামপুর উপজেলা প্রেসক্লাবের সদস্যরা। মানিকগঞ্জ প্রেসক্লাবের পুরস্কার বিতরণীর সময় বক্তব্যে রাখেন মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি  গোলাম ছারোয়ার ছানু, সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী, হরিরামপুর উপজেলা প্রেসক্লাবের আহবায়ক মাহিদুল ইসলাম মাহি।
আনন্দ ভ্রমনে মানিকগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি সুরুজ খান, সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, সহ সভাপতি গাজী ওয়াজেদ আলম লাবলু, জেলা সাংবাদিক সমিতির সভাপতি মানবেন্দ্র চক্রবর্তী, সাবেক সভাপতি সাব্বিরুল ইসলাম সাবু ও মতিউর রহমান, সাধারণ সম্পাদক শাহজাহান বিশ্বাস, প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক মনিরুল ইসলাম মিহির, সাবেক যুগ্ন সম্পাদক শাহানুর ইসলাম, সহ-সম্পাদক রিপন আনসারী, সাবেক সহ-সম্পাদক বি এম খোরশেদ, মানিকগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও দৈনিক আমার নিউজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আকরাম হোসেন, প্রেসক্লাবের প্রচার সম্পাদক অ্যাডভোকেট খন্দকার সুজন হোসেন, সাবেক প্রচার সম্পাদক আর এস মঞ্জুর রহমান, দপ্তর সম্পাদক মোঃ ইউসুফ আলী, প্রথম আলোর সাংবদিক আব্দুল মমিন, সাপ্তাহিক অগ্নিবিন্দুর সম্পাদক আকমল হোসেন, শিবালয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাটুরিয়া প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম, হরিরামপুর প্রেসক্লাবের সদস্য সচিব আবিদ হোসেন ৫০ জন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক এ আনন্দ ভ্রমণে অংশগ্রহণ করে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury