1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সিঙ্গাইরে সর্বজনীন পেনশন স্কিম শীর্ষক অবহিতকরণ ও উদ্বুদ্ধকরণ সভা শিবালয় উপজেলা ছাত্রলীগের বৃক্ষ রোপন বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে চীনা কোম্পানি ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ‘তুফান’ ছবিতে যোগ দিলেন চঞ্চল চৌধুরী, দেখা যাবে ‘বিশেষ’ চরিত্রে জাতীয় সংসদের সব উন্নয়নের পৃষ্ঠপোষক প্রধানমন্ত্রী: স্পিকার  উপজেলা নির্বাচন: প্রথম ধাপের ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী তরুণদের আস্থা আর বয়োজ্যেষ্ঠদের নির্ভরতার প্রতীক চেয়ারম্যান প্রার্থী সাদ্দাম হোসেন মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ ভোটেথাকছেনই সাবেক স্বাস্থ্যমন্ত্রীর ফুফাতো ভাই ইসরাফিল

শ্রীনগরে স্কুলে জঙ্গিদের গুলিতে অধ্যক্ষসহ নিহত ২

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ৩১৯ বার দেখা হয়েছে

জম্মু-কাশ্মীরের শ্রীনগরে একটি স্কুলে হামলা চালিয়েছে জঙ্গিরা।হামলায় নিহত হয়েছেন স্কুলের অধ্যক্ষসহ দুই শিক্ষক। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে স্কুল চত্বরে।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকালে শ্রীনগরের সাফা কাদাল এলাকার একটি সরকারি স্কুলে এ হামলার ঘটনা ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানায়, ঠিক কতজন জঙ্গি হামলা চালিয়েছে তা এখনও নিশ্চিত নয়। স্কুলের অধ্যক্ষ সুপীন্দ্র কউর (৪৪) ও দীপক চাঁদ (৩৮) জঙ্গিদের বাধা দেওয়ার চেষ্টা করলে জঙ্গিরা তাদের গুলিতে ঝাঁঝরা করে দেয়। ঘটনার পরে দুজনকে এসকেআইএমএস হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জিনিউজের খবরে বলা হয়, জঙ্গি হামলার খবর পেয়েই স্কুলে পৌঁছান নিরাপত্তারক্ষীরা। কিন্তু ততক্ষণে তারা স্কুল ছেড়ে বেরিয়ে যায়। এখনও পর্যন্ত কোনও সংগঠন এই হামলার দায় স্বীকার করেনি।

এদিকে, হামলার নিন্দা জানিয়ে জম্মু-কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা টুইট করেছেন।  তিনি বলেন, ‘শ্রীনগর থেকে আবার খারাপ খবর এসেছে। এবার একটি সরকারি স্কুলের দুই শিক্ষককে জঙ্গিরা হত্যা করেছে। এই অমানবিক সন্ত্রাসের নিন্দার কোনও ভাষা নেই। নিহতদের আত্মার শান্তি কামনা করছি।

উল্লেখ্য, ২০২১ সালে এখন পর্যন্ত জঙ্গিদের হাতে জম্মু-কাশ্মীরে ২৩ জন সাধারণ নাগরিকের মৃত্যু হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury