1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পরিবেশ দূষনের দিক দিয়ে বাংলাদেশ একটি বিপদজনক পরিস্থিতি মোকাবেলা করছে: গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী সিংগাইরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা উপজেলা ভোটে লড়তে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ আল—আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা মানিকগঞ্জ সম্পাদক পরিষদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা পরীমনির বিরুদ্ধে নাসির উদ্দিনের মামলায় পিবিআইয়ের প্রতিবেদন টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা ২৪ এপ্রিল থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

মানিকগঞ্জে র‌্যাবের অভিযানে দুই মাদক ব্যবসায়ী আটক | আমার নিউজ

  • প্রকাশের সময় : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ৫১৫ বার দেখা হয়েছে

মো, মহিদ

শুক্রবার ৮ (অক্টোবর) RAB-4, সিপিসি-৩ এর একটি চৌকস আভিধানিক দল কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আরিফ হোসেনের নেতৃত্বে মানিকগঞ্জ জেলার সিংগাইর থানাধীন কালিনগর গ্রাম এলাকায় এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।

উক্ত মাদকবিরোধী অভিযান পরিচালনা করাকালীন গোপন সংবাদের ভিত্তিতে উক্ত দিন রাত্র ০৮:১৫ ঘটিকার সময় রেনু বেগম (৬০), স্বামী মৃতঃ ফজল উদ্দিন এর বসতবাড়ি হতে ১। মোঃ নায়েব আলী (৩৩), পিতা-মৃত ইন্তাজ আলী, ২। মোঃ মোনসের আলী (৪১), পিতা মৃত রওশন আলী, উভয় সং-কালিনগর, থানা- সিংগাইর, জেলা- মানিকগঞ্জ নামে দুইজন সক্রিয় মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন।

 

 

এসময় ধৃত মাদক ব্যবসায়ীদ্বয়ের নিকট হতে ৪:২০ গ্রাম অবৈধ মাদকদ্রব্য হেরোইন, ৪০ পিস অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ও দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামিদ্বয় সক্রিয় মাদক ব্যবসায়ী।

তারা দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন ও ইয়াবা ক্রয় করে সিংগাইর থানা এলাকাসহ আশপাশ এলাকায় যুব সমাজের নিকট বিক্রয় করে আসছে। অবশেষে র্যাবের একটি চৌকস আভিধানিক দল গোপন সংবাদের ভিত্তিতে বর্ণিত ঘটনাস্থল হতে আসামীদ্বয়কে গ্রেফতার করতে সক্ষম হয়। উক্ত ঘটনায় ধৃত আসামিদের বিরুদ্ধে সিংগাইর থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury