1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন

বিএনপির চরিত্র মুখে শেখ ফরিদ, বগলে ইট: ওবায়দুল কাদের

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ২৬৫ বার দেখা হয়েছে

ওবায়দুল কাদের। ছবি: ফেসবুক থেকে সংগৃহীত


‘বিএনপি কথায় পুষ্পবৃষ্টি হলেও অন্তর কদর্যে ভরা’- মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘তাদের চরিত্র হচ্ছে মুখে শেখ ফরিদ, বগলে ইট।’

বুধবার (২০ অক্টোবর) রাজধানীর সংসদ ভবন এলাকায় নিজ বাসভবনে ব্রিফিংকালে এ মন্তব‌্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, যারা নিজেরা এদেশের স্বাধীনতা, উন্নয়ন ও সমৃদ্ধি মেনে নিতে পারেনি- তারাই জাতিকে বিভাজন করে দেশের ইমেজ নষ্ট করতে চায়। এ বিভাজন রেখা তৈরি করতে চায় বিএনপি ও তার দোসররা।

বিএনপি নেতারা মিথ্যাচারকে শিল্পে রূপ দিয়েছেন মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সাম্প্রদায়িক হামলায় নাকি সরকার জড়িত! আসলে ভিডিও ফুটেজে থলের বিড়াল বেরিয়ে আসছে দেখে তারা একচোখা দৈত্যের আচরণ শুরু করেছে।

তিনি বলেন, বিএনপি নিজেরাই রাজনৈতিকভাবে সাম্প্রদায়িক।

বিএনপি সংখ্যালঘুদের শত্রু মনে করে উল্লেখ করে কাদের আরও বলেন, তারা ভেবেছে পূজামণ্ডপে হামলা করলে সরকারের ওপর হিন্দু সম্প্রদায়ের অনাস্থা বাড়বে আর ভারতের সঙ্গে বাংলাদেশের বিরাজমান বন্ধুত্ব নষ্ট হবে।

মসজিদগুলো মন্দির হয়ে যাবে, মসজিদে উলুধ্বনি বাজবে- এসব অপপ্রচার বিএনপি অতীতেও চালিয়েছে উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, এসব অপকর্ম ও নির্জলা মিথ্যার পেটেন্ট একমাত্র বিএনপির।

২০০১ সালে ক্ষমতায় আসার পর সংখ্যালঘুদের ওপর বিএনপির নির্মমতা ৭১ কেও হার মানিয়েছিলো মনে করে ওবায়দুল কাদের বলেন, এখনও তারা সাম্প্রদায়িক রাজনীতি থেকে বেরিয়ে আসতে পারেনি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury