1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১২:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে আলোকিত-৯৪ এর শিক্ষা বৃত্তি প্রদান

  • প্রকাশের সময় : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ১৮০ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :
ক্ষুদ্রকে তুচ্ছ মনে না করে এসো নিজের সাধ্য মতো অণ্যের উপকার করি এই স্লোগানে মানিকগঞ্জে  এস.এস.সি “আলোকিত -৯৪” ব্যাচের এর উদ্যোগে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে।

শনিবার বিকালে সাটুরিয়া উপজেলার দরগ্রাম বহুমুখী উচ্চ বিদ্যালয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অত্র স্কুলের প্রধান শিক্ষকমো:  সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে ভাচ্যুয়ালিতে বক্তব্য রাখেন এনএসআই এর অতিরিক্ত পরিচালক  ও প্রাক্তন ছাত্র মোঃ খালেকুজ্জামান, প্রাক্তন ছাত্র মো: পরান  প্রমুখ। এসময় আরোও বক্তব্য রাখেন এই স্কুলের প্রাক্তন ছাত্র  ফারুক আহম্মেদ,  ডাঃ কামরুজ্জামান (জামান), ম্যানেজিং কমিটির সদস্য বোরহান উদ্দিন, সহকারী শিক্ষক সাইফুল ইসলাম সহ অন্যান্যরা।

 

এসময় এই বিদ্যালয়ের ১৩ জন গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে তিন হাজার টাকা করে বৃত্তি দেওয়া হয়।  অনুষ্ঠান সঞ্চালনা করেন স্কুলের সহকারী শিক্ষক শাহীদা আক্তার।

এরআগে স্কুলে শেখ রাসেল দেয়ালিকা  এর উদ্ধোধন করেন প্রধান শিক্ষক মো: সিদ্দিকুর রহমান সহ অন্যান্য অতিথিবৃন্দরা।

ডা: কামরুজ্জামান (জামান) বলেন,  ২০২০ সালের করোনাকালে এস.এস.সি ৯৪ ব্যাচের প্রাক্তন ছাত্ররা মিলে এই আলোকিত-৯৪ সংগঠন গঠন করা হয়েছে। আজ এই স্কুলের ১৩ জন গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে তিন হাজার করে টাকা বৃত্তি প্রদান করা হলো।টাকার অভাবে কোন শিক্ষার্থীদের পড়াশোনা যে বন্ধ না হয় তার জন্য তারা এই সহায়তা করা হয়।

 

আগামীতে আরো বেশি গরীব শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হবে।  এছাড়া করোনার ভয়াবহতা যখন বেশি ছিল তখন অনেক গরীব মানুষ কর্মহীন হয়ে পড়ে। এসময় এই সংগঠনের পক্ষ থেকে ১০০ জন গরীব ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury