1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০১:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জের সদর এলাকায় র‍্যাবের অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার। আমার নিউজ

  • প্রকাশের সময় : শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ২০৮ বার দেখা হয়েছে

মো, মহিদ

শুক্রবার ৫(নবেম্বর) সন্ধ্যা ০৫:৪০ ঘটিকা হতে ৭ ঘটিকা পর্যন্ত RAB-4, সিপিসি-৩ এর একটি চৌকস আভিযানিক দল কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আরিফ হোসেন এর নেতৃত্বে মানিকগঞ্জ জেলার মানিকগঞ্জ সদর থানা এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

উক্ত মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে মানিকগঞ্জ পৌরসভার সেওতা গ্রাম এলাকায় বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের সামনে ফাঁকা জায়গা হতে ১। মোঃ আক্তার মন্ডল, পিতা- মোঃ আবুল মন্ডল, গ্রাম- দক্ষিণ দৌলোদিয়া, থানা- গোয়ালন্দ, জেলা- রাজবাড়ী,২। মোঃ মিলন হোসেন (৪৬), পিতা- মৃত ওমর আলী, গ্রাম-পানটি, থানা- কুমারখালী, জেলা- কুষ্টিয়া নামে দুই জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করতে সক্ষম হন।

 

 

এ সময় উক্ত আসামিদের নিকট হতে ৯.০০ গ্রাম নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন, মাদক বিক্রির ৫৫৫ টাকা এবং ০২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। ধৃত আসামিদ্বয় চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য হিরোইন ক্রয় করে এনে মানিকগঞ্জ সদর থানা সহ আশপাশ এলাকায় যুব সমাজের নিকট বিক্রয় করে আসছে। অবশেষে RAB-4, সিপিসি-3 এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে উক্ত আসামিদের মাদকদ্রব্যসহ বর্ণিত ঘটনাস্থল হতে গ্রেফতার করতে সক্ষম হয়।

উক্ত ঘটনায় ধৃত আসামিদের বিরুদ্ধে মানিকগঞ্জ সদর থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury