1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

স্বাস্থ্য বিধি মেনে ইউপি নির্বাচনে প্রচার-প্রচারণা চালাতে হবে- মানিকগঞ্জে স্বান্থ্যমন্ত্রী

  • প্রকাশের সময় : শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ২৮৭ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :
আসন্ন ইউপি নির্বাচনের কথা উল্লেখ্য করে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, প্রার্থী সিলেকশনের পরে তাদের বিরোধীতা বরদাস্ত করা হবে না। আওয়ামী লীগের প্রতিদন্ধী নৌকা নয়, যারা দেশ ও স্বাধীনতার বিপক্ষে তারা আমাদের বিরোধী। নিজেদেরকে নিজেরা বিরোধী না ভেবে দল যাকে মনোয়ন দেয় তার পক্ষে কাজ করার আহবান করেন তিনি।
তিনি শনিবার দুপুরে মানিকগঞ্জের গড়পাড়ায় শ্রভ্র সেন্টারে সাটুরিয়া উপজেলার এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক আরোও বলেন, এখনও দেশে করোনা আছে, তাই ইউপি নির্বাচনের মাধ্যমে যাতে করোনা সংক্রমণ বৃদ্ধি না পায় তার জন্য স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরাসরি পরামর্শে দেশে করোনা নিয়ন্ত্রণ সম্ভব হয়েছে। বর্তমানে সারা দেশেই ইউপি নির্বাচন হচ্ছে বা কয়েক দিনের মধ্যে অনুষ্ঠিত হবে। তাই এসমেয় স্বাস্থ্য বিধি গুরুত্বের সাথে মেনে চলতে হবে সকলকে।

জাহিদ মালেক আরো বলেন, যারা এখনও করোনার টিকা নেন নি। তারা দ্রুত টিকা নিয়ে নিবেন। ১৮ বছরের উর্দ্ধে সকলের জন্য করোনার টিকার ব্যবস্থা করা হয়েছে। যারা ভোটার হননি। তাদের বিকল্পভাবে টিকা নেওয়া যাবে। ১২-১৭ বছরের শিশুদের টিকা দেওয়া হচ্ছে। আমাদের দেশে এখন মৃত্যুর হার অনেক কম। এখনও অ্যামেরিকাতে দিনে দুই হাজার লোক মারা যাচ্ছে। রাশিয়া, ইউরোপ ও ভারতে মৃত্যুর হার অনেক বেশী। কিন্তু বাংলাদেশের মৃত্যুর হার অনেক কম। গতকাল মাত্র ৩ জন মারা গছে। এজন্য যারা টিকা নেননি তাদের দ্রুত টিকা নেবার এবং স্বাস্থ্য বিধি মানার আহবান জানান তিনি।

তিনি আরো বলেন, বিরোধী দলরা দেশে বিশৃংখলা সৃষ্টি করতে চায়। বিরোধীরাই শায়খ আব্দুর রহমান সৃষ্টি করে। গ্রেনেড হামলা করে, তারাই সিরিজ বোমা মারে। মন্দিরে হামলা ও লুটপাট করল। তখন দেশে শান্তি থাকে না। উন্নয়ন বাধাগ্রস্ত হয়। তাই উন্নয়ন ও শান্তিতে থাকার জন্য আমাদের পাশে থাকুন।
বর্ধিত সভায় সাটুরিয়া উপজেলা আওয়মাী লীগের সভাপতি মো. ফজলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আফাজ উদ্দিনের সঞ্চালনায় অন্যান্যদের বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, সাধারন সম্পাদক আব্দুস সালাম, সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকে আব্দুল মজিদ ফটো, যুগ্ম সাধারন সম্পাদক সম্পাদক ও ডায়বেটিক সমিতির সাধারন সম্পাদক সুলতানুল আজম আপেলসহ আরোও অনেকে।

সভায় সাটুরিয়া উপজেলার ৯টি ইউপি চেয়ারম্যান, সকল ইউনিয় ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ছাড়াও উপজেলার ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্ন অংগ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury