1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০২:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে নবগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষেে আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী গাজী হাসান আল মেহেদী

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ৪৪৯ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :

মানিকগঞ্জ সদর উপজেলার আসন্ন নবগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী গাজী হাসান আল মেহেদী। প্রতীক বরাদ্ধ পাওয়ার পর থেকে ইউনিয়নের বিভিন্ন এলাকা চষে বেরাচ্ছেন ও ভোট প্রার্থনা করছেন  তিনি।

তার পিতার মৃত্যুর পর দীর্ঘ বছর পর আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করছেন এই ইউনিয়নে। তিনি শতভাগ আশাবাদী এবার মানুষ নৌকায় ভোট দিয়ে দৃশ্যমান উন্নয়নে বিশেষ ভূমিকা রাখবেন।

তিনি আওয়ামীলীগের মনোনয়ন পাওয়ার পর থেকে তার দলীয় নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে নির্বাচনী মাঠে নেমে তার পক্ষে ভোট চাইছেন।

মেহেদী ১৯৯০-২০০০ সাল পর্যন্ত নবগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ছিলেন।  ২০০৩ সাল থেকে ২০২০সাল পর্যন্ত ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ছিলেন। এরপর ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য, সদর উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সিনিয়র সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জরিত আছেন।

তার  পিতা বীরমুক্তিযোদ্ধা গাজী হাবিবুর রহমান (মুন্নু গাজী) দীর্ঘদিন নবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। বাংলাদেশের সর্বপ্রথম উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি দায়িত্ব পালন করেছেন এবং ৩৮ বছর নবগ্রাম ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব পালন করেছেন। ২০০১ সালে ইউকুস নির্বাচনে বুয়েট ছাত্রলীগের বিজয়ের জন্য মাননীয় প্রধানমন্ত্রী হাত থেকে “বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার নাম খোদাই করা কলম উপহার গ্রহন করেন।

তার মাতা জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তার চাচা বীরমুক্তিযোদ্ধা খন্দকার মাজহারুল ইসলাম চাঁন মিয়া মানিকগঞ্জ মহুকুমা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও ১৯৭০ সালে সংসদ সদস্য ছিলেন। ১৯৮৮ সালে বন্যায় ক্ষতিগ্রস্তদের ত্রাণ বিতেরণের সময় তার পিতা ও মাতা দুজনই তার সফরসঙ্গী ছিলেন এবং আমারদের নিজ বাসবভনে  অবস্থান নিয়ে বিশ্রাম গ্রহন করেন।

স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা জানান, গাজী হাসান আল মেহেদী এর রক্তশিরায় বঙ্গবন্ধুর আদর্শ ও প্রধানমন্ত্রী শেখে হাসিনার জন্য রয়েছে অফুরান্ত ভালোবাসা। এছাড়া আওয়ামীলীগের একজন কর্মী হিসেবে দলের জন্য অনেক ত্যাগ ও অবদান তার ও তার পরিবারের  রয়েছে।

বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী গাজী হাসান আল মেহেদী বলেন, তার মরহুম পিতা মুন্নু গাজীর ন্যায় গরীব অসহায় মানুষের সেবক  হিসেবে আজীবন থাকতে চাই এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নের লক্ষে নবগ্রাম ইউনিয়নকে উন্নয়নের মডেল হিসেবে গড়ে তুলতে চাই।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury