1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০২:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

পুলিশি বাধায় দলীয় কার্যালয়ে করতে পারলেন না মানিকগঞ্জে বিএনপির গণ-অনশন কমসূচি

  • প্রকাশের সময় : শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ৫১ বার দেখা হয়েছে

নুসরাত জাহান তনিমা, স্টাফ রিপোর্টার :

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং বিদেশে চিকিৎসার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পুলিশি বাধায় দলীয় কার্যালয়ে করতে পারলেন না মানিকগঞ্জে  গণ-অনশন কর্মসূচি । সকাল ১০ টার দিকে দলীয় কার্যালয়ে এই কর্মসূচি বিএনপির নেতাকর্মীরা করতে চাইলে  পুলিশ বাধা দেয় এবং নেতাকর্মীদের তারিয়ে দেয় পুলিশ ।

পরে শনিবার দুপুর ১২টায় মানিকগঞ্জ বাসস্ট্যান্ড কাঁচাবাজার এলাকায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক এস এ জিন্নাহ কবীরের বাসায় এই কর্মসূচির উদ্বোধন করেন জেলা বিএনপির সভাপতি ও চেয়ারপার্সনের উপদেষ্টা আফরোজা খান রিতা।
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মানিকগঞ্জ জেলা শাখার আয়োজনে গণঅনশন কর্মসূচিতে বক্তব্য রাখেন জেলা বিএনপির উপদেষ্টা অ্যাডভোকেট মোকছেদুর রহমান, সাধারণ সম্পাদক এস এ জিন্নাহ কবীর, সহ-সভাপতি অ্যাডভোকেট আজাদ হোসেন খান, যুগ্ম সাধারণ সম্পাদক সত্যেন কান্ত পন্ডিত ভজন, এস এম ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক নুরতাজ আলম বাহার, পৌর বিএনপির সভাপতি নাসির উদ্দিন যাদুৃ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রফিক উদ্দিন ভূইয়া হাবু, জেলা যুবদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জিএম রাফি অপু, সাবেক সাধারন সম্পাদক কাজী মোস্তাক হোসেন দিপু, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুল কাদের, জেলা ছাত্রদলের সভাপতি সজিব, সাধারন সম্পাদক জ্যাকী, সহ সভাপতি শিপু হায়দার সহ জেলা বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

গণ-অনশন কর্মসূচিতে বক্তারা বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি চেয়ে তার উন্নত চিকিৎসার জন্য দ্রুত বিদেশে পাঠানোর দাবি করেন। এছাড়া বিএনপির চেয়ারপারসনের মুক্তির দাবিতে আগামীতে কেন্দ্র ঘোষিত সকল কর্মসূচি একত্র হয়ে পালন করার কথা জানান।

পরে দুপুর দুটায় জেলা বিএনপির উপদেষ্টা অ্যাডভোকেট মোকছেদুর রহমান জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা ও সাধারণ সম্পাদক এস এ জিন্নাহ কবীরকে জুস খাইয়ে অনশন কর্মসূচির সমাপ্ত ঘোষণা করেন।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury