1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৭ অপরাহ্ন

বুয়েটে চান্স পেয়েছে মানিকগঞ্জের মেধাবী ছাত্র আলিফ হাসান অমিয়

  • প্রকাশের সময় : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ১১৯২ বার দেখা হয়েছে

আমার নিউজ ডেস্ক:

বুয়েটে চান্স পেয়েছে মানিকগঞ্জে মেধাবী মুখ  আলিফ হাসান অমিয় । এবার তিনি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়(বুয়েট)২০২০-২১শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষাতে অংশ গ্রহন করে চান্স পেয়েছে। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) রাতে প্রকাশিত ফলাফলে তিনি চান্স পান।বুয়েটে পড়াশোনা করে প্রকৌশলী হতে চান তিনি।

জীবনের লক্ষে পৌঁছাতে অমিয় ভর্তি পরিক্ষায় যেসব স্থানে স্থান পেয়েছে।  এম, আই, এস, টি , সরকারী মেডিকেল (রাজশাহী), ঢাকা ইউনিভার্সিটি (ক) ইউনিট, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যাল(বুয়েট)।

 

অমিয়র সাথে কথা বলে জানা গেছে,  P S C গোল্ডেন + ট্যালেন্ট পোল বৃত্তি , J S C গোল্ডেন + ট্যালেন্ট পোল বৃত্তি,  S S C গোল্ডেন + ট্যালেন্ট পোল বৃত্তি , H S C গোল্ডেন+ ট্যালেন্ট পোল বৃত্তি।

মানিকগঞ্জ সদর থানার স্টেডিয়াম সংলগ্ন দক্ষিণ সেওতা নিবাসী এ্যাডভোকেট কামরুদ্দীন ও মেহেরুননেসার দৌহিত্র, প্রধান শিক্ষক মাহবুবুর রহমান ও সরকারী অফিসার ডেইজি রহমানের একমাত্র পুত্র  আলিফ হাসান অমিয়। ছোট বেলা থেকেই তিনি  মেধার আলোয় আলোকিত।

 

 

অমিয় বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) এ পড়াশোনা করে একজন নামকরা প্রকৌশলী হয়ে দেশ ও মানিকগঞ্জের মানুষের জন্য কিছু করতে চায়। অমিয়র জন্য সবার কাছে দোয়া চান তার বাবা ও মা।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury